kalerkantho

সোমবার । ৫ ডিসেম্বর ২০২২ । ২০ অগ্রহায়ণ ১৪২৯ । ১০ জমাদিউল আউয়াল ১৪৪৪

বাস ও জিপগাড়ির মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৫

বাগেরহাট ও মোল্লাহাট প্রতিনিধি   

৭ অক্টোবর, ২০২২ ১৭:২৫ | পড়া যাবে ২ মিনিটে



বাস ও জিপগাড়ির মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৫

মুখোমুখি সংঘর্ষে দুমড়েমুচড়ে যাওয়া জিপগাড়ি ও ইমাদ পরিবহনের বাস। ছবি- কালের কণ্ঠ।

বাগেরহাটের মোল্লাহাটে যাত্রীবাহী পরিবহন ও জিপগাড়ির মুখোমুখি সংঘর্ষে একজন নিহত এবং পাঁচজন আহত হয়েছে। আজ শুক্রবার বেলা ২টার দিকে খুলনা-ঢাকা মহাসড়কের বাগেরহাট জেলার মোল্লাহাট উপজেলার কাহালপুর এলাকায় ওই দুর্ঘটনা ঘটে।

এ সময় যাত্রীবাহী পরিবহন ও জিপগাড়ি দুমড়েমুচড়ে যায়। ঘটনাস্থল থেকে গুরুতর আহত অবস্থায় ছয় জনকে উদ্ধার করে প্রথমে মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।

বিজ্ঞাপন

পরে চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য তাদেরকে ঢাকায় প্রেরণ করেন। ঢাকায় নেওয়ার পথে জিপগাড়ির চালক মারা যান। হতহতরা সবাই জিপগাড়ির যাত্রী ছিল বলে জানায় পুলিশ।

মোল্লাহাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনজার্চ শেখ আবুল হাসান জানান, খুলনা থেকে ঢাকা অভিমুখে ছেড়ে আসা ইমাদ পরিবহনের একটি বাস ঘটনাস্থলে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা খুলনার অভিমুখে একটি জিপাগাড়ির মুখোমুখি সংর্ঘষ ঘটে।

তিনি আরো জানান, এ সময় ওই জিপগাড়িতে থাকা চালকসহ ছয়জন গুরুতর আহত হয়। খবর পেয়ে তারা দ্রুত ঘটনাস্থলে ছুটে গিয়ে আহত অবস্থায় ছয়জনকে উদ্ধার করে মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে। চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য তাদেরকে ঢাকায় প্রেরণ করে। ঢাকায় যাওয়ার পথে জিপগাড়ি চালক শুভ এলাহী মারা যায়।

এ দুর্ঘটনায় আহতরা হলেন, ইফতি (২১), রিমি (২০), নিয়ন (৩০), আবির (২৫) এবং সাফরিন (২৫)। তাদের সবার বাড়ি ঢাকার বিভিন্ন এলাকায়।

ইনজার্চ শেখ আবুল হাসান বলেন, 'দুর্ঘটনাকবলিত বাস এবং জিপগাড়ি ঘটনাস্থলে পড়ে আছে। বাসের চালক এবং হেলপার পালিয়ে গেছে। এ ব্যাপারে আইনগত পদক্ষেপ গ্রহণের প্রস্তুতি চলছে। '



সাতদিনের সেরা