kalerkantho

সোমবার । ৫ ডিসেম্বর ২০২২ । ২০ অগ্রহায়ণ ১৪২৯ । ১০ জমাদিউল আউয়াল ১৪৪৪

ইউপি চেয়ারম্যানের অনিয়মের প্রতিবাদে মানববন্ধন

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি   

৬ অক্টোবর, ২০২২ ২৩:৫০ | পড়া যাবে ২ মিনিটে



ইউপি চেয়ারম্যানের অনিয়মের প্রতিবাদে মানববন্ধন

নরসিংদীর রায়পুরায় রাধানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খোরশেদ আলম তপনের বিরুদ্ধে নানা অভিযোগে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে স্থানীয় আওয়ামী লীগ ও এলাকাবাসী। বৃহস্পতিবার (৬ অক্টোবর) দুপুরে উপজেলার রাধানগর ইউনিয়ন কমপ্লেক্স সংলগ্ন গোকুলনগর সড়কের পাশে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এ সময় ট্রেড লাইসেন্স, জন্ম ও ওয়ারিশ সনদে বাড়তি টাকা আদায়, ওয়ার্ড আওয়ামী লীগের এক নেতার বাড়িঘর ভাঙচুর-লুট, এক ব্যবসায়ীকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়াসহ স্থানীয় আওয়ামী লীগের নেতাদের নামে বানোয়াট মামলা দিয়ে জেল জুলুমের অভিযোগে রাধানগর ইউপি চেয়ারম্যান খোরশেদ আলম তপনের বিচার দাবি করেন মানববন্ধনে অংশ গ্রহনকারীরা।  

ইউপি চেয়ারম্যান তপনের বিরুদ্ধে অভিযোগ, তার ভগ্নিপতি কীটনাশক ব্যবসায়ী ওবায়দুল হকের আহত্মহত্যায় প্ররোচনা দিয়েছেন তিনি।

বিজ্ঞাপন

বোনের সঙ্গে ভগ্নিপতির পারিবারিক কলহের জেরে ওই ব্যবসায়ীর নামে মামলা ও মারধর করেন চেয়ারম্যান ও তার লোকজন। পরে অপমান সইতে না পেরে গত সপ্তাহে বিষপানে আত্মহত্যা করেন তিনি। এ ঘটনায় চেয়ারম্যান তপনের বিচার দাবি জানিয়েছে মানববন্ধনে উপস্থিত নিহতের স্বজনেরা।

রাধানগর ইউনিয়নের এক নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নুরুল হক বলেন, গত ইউপি নির্বাচনে খোরশেদ আলম তপন চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসাবে জয়ী হন। ওই নির্বাচনে দলীয় প্রার্থীর পক্ষ নেওয়ায় আমার বাড়িঘর ভাঙচুর, আসবাব লুট ও মারধর করেছে তার লোকজন।

এ বিষয়ে রাধানগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান খোরশেদ আলম তপন কালের কণ্ঠকে জানান, এ সকল অভিযোগের কোন ভিত্তি নেই। এলাকায় তার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে একটি পক্ষ ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে।



সাতদিনের সেরা