kalerkantho

বৃহস্পতিবার । ৮ ডিসেম্বর ২০২২ । ২৩ অগ্রহায়ণ ১৪২৯ । ১৩ জমাদিউল আউয়াল ১৪৪৪

কিশোরগঞ্জে অগঠনতান্ত্রিকভাবে ছাত্রলীগের কমিটি ঘোষণার অভিযোগ, এমপির ক্ষোভ

অনলাইন ডেস্ক   

৬ অক্টোবর, ২০২২ ২৩:১৭ | পড়া যাবে ২ মিনিটে



কিশোরগঞ্জে অগঠনতান্ত্রিকভাবে ছাত্রলীগের কমিটি ঘোষণার অভিযোগ, এমপির ক্ষোভ

কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলা ছাত্রলীগের কমিটি অগঠনতান্ত্রিকভাবে টাকার বিনিময়ে ঘোষণা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। কমিটিতে বিবাহিত, বয়সোত্তীর্ণ, সরকারি চাকরিজীবী, অছাত্র, ব্যবসায়ী ও মাদকাসক্তদের অন্তর্ভূক্ত করা হয়েছে বলে অভিযোগ করেছে সংগঠনটির একটি অংশ।  

এ ছাড়া স্থানীয় সংসদ সদস্য সৈয়দা জাকিয়া নূরকে কমিটি ঘোষণার আগে না জানানোয় ক্ষোভ প্রকাশ করে ফেসবুকে পোস্ট দিয়েছেন তিনি ।

ছাত্রলীগের কয়েকজন নেতা-কর্মী জানান, জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষরে গত বুধবার হোসেনপুর ও পাকুন্দিয়া উপজেলা ছাত্রলীগের আংশিক কমিটি ঘোষণা করা হয়।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (৬ অক্টোবর) দুপুরে সদ্য ঘোষিত কমিটির বিরুদ্ধে সংবাদ সম্মেলন করে হোসেনপুর উপজেলা ছাত্রলীগের একাংশ। শহরে জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য রাখেন সদ্য ঘোষিত কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক সাদেক মিয়া।  

এ সময় উপস্থিত ছিলেন কমিটির সহসভাপতি মোখলেছুর রহমান, সাবেক কমিটির যুগ্ম আহ্বায়ক এমদাদ হোসেন, সাবেক আহ্বায়ক কমিটির সদস্য আমির হামজা, মনিরুল ইসলামসহ উপজেলা ছাত্রলীগের নেতা-কর্মীরা।

সংবাদ সম্মেলনে তারা অভিযোগ করেন, সদ্য ঘোষিত উপজেলা কমিটির সভাপতি মুস্তাফিজুর রহমানসহ কমিটির অন্তত চারজন বিবাহিত। এ ছাড়া কমিটির অনেকে সরকারি চাকরিজীবী, অছাত্র, ব্যবসায়ী ও মাদকাসক্ত। টাকার বিনিময়ে অগঠনতান্ত্রিকভাবে ছাত্রলীগের কমিটিতে তাদের রাখা হয়েছে।



সাতদিনের সেরা