kalerkantho

শনিবার । ১০ ডিসেম্বর ২০২২ । ২৫ অগ্রহায়ণ ১৪২৯ । ১৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

গর্ত দেখতে গিয়ে ট্রাক উল্টে চালক নিহত

সাভার প্রতিনিধি   

৬ অক্টোবর, ২০২২ ২২:২৬ | পড়া যাবে ২ মিনিটে



গর্ত দেখতে গিয়ে ট্রাক উল্টে চালক নিহত

কাভার্ডভ্যানটি উদ্ধারের চেষ্টা করছে ডিইপিজেড ফায়ার সার্ভিস। ছবি- কালের কণ্ঠ।

আশুলিয়ায় পার্ক করার সময় গর্ত দেখতে গিয়ে কাভার্ড ভ্যান উল্টে চাপা পড়ে শাহাদাত হোসেন (২৪) নামের এক চালক নিহত হয়েছেন। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করেছে।

আজ বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে আশুলিয়ার বাইপাইলে এস কে এন্টারপ্রাইজ ট্রান্সপোর্ট নামের পরিবহন ডিপোতে একটি কাভার্ড ভ্যান পার্ক করতে গিয়ে এই দুর্ঘটনা ঘটে। ট্রান্সপোর্ট প্রতিষ্ঠানটি পোশাক কারখানার মালামাল পরিবহন করে থাকে।

বিজ্ঞাপন

নিহত ট্রাকচালক শাহাদাত হোসেন কুমিল্লা জেলার নাঙ্গলকোট থানার মঘুয়া গ্রামের শাহ আলমের ছেলে। তিনি পার্কিং ডিপোতে বসবাস করতেন।

প্রত্যেক্ষদর্শী ও একই ট্রান্সপোর্টের চালক হাবিব রহমান বলেন, ‘ট্রাকটি গর্তে পড়ে হেলে গেলে শাহাদাত নেমে দেখতে যান। এ সময় খালের পাড় ভেঙে ট্রাকটি উল্টে যায়। বাসা থেকে এ অবস্থা দেখে দৌড়ে আসি। এলাকাবাসীসহ গাড়ি উঁচু করার চেষ্টা করেছি; কিন্তু পারিনি। ৯৯৯ নম্বরে ফোন দিয়েছি; কিন্তু কোনো ব্যবস্থা নেয়নি। পরে ফায়ার সার্ভিসে খবর দিলে তারা এসে উদ্ধারকাজ শুরু করে। পরে পুলিশ আসে। ’

পুলিশ জানায়, কাভার্ড ভ্যানটি মালামাল নিয়ে নিজস্ব ডিপোতে পার্ক করার সময় গর্তে পড়ে হেলে যায়। চালক গাড়ি থেকে নেমে দেখতে গেলে ওই সময় কাভার্ড ভ্যানটি উল্টে খালে পড়ে যায়। এ সময় গাড়ির নিচে চাপা পড়ে চালক শাহাদাত ঘটনাস্থলেই মারা যান।

আশুলিয়া থানার এসআই শেখ ফরিদ আহমেদ বলেন, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। ডিইপিজেড ফায়ার সার্ভিস কাভার্ড ভ্যানটি উদ্ধারের চেষ্টা করছে।



সাতদিনের সেরা