kalerkantho

শনিবার । ১০ ডিসেম্বর ২০২২ । ২৫ অগ্রহায়ণ ১৪২৯ । ১৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

পাকুন্দিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল, সম্পাদক তুহিন

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি   

৬ অক্টোবর, ২০২২ ১৫:০০ | পড়া যাবে ২ মিনিটে



পাকুন্দিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল, সম্পাদক তুহিন

নাজমুল আলম (বাঁয়ে) এবং মো. তোফায়েল আহমেদ তুহিন (ডানে)

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় প্রায় ১২ বছর পর উপজেলা ছাত্রলীগের আংশিক কমিটি গঠন করা হয়েছে। গতকাল বুধবার এ কমিটির অনুমোদন দিলেও আজ বৃহস্পতিবার উপজেলা ছাত্রলীগ সূত্রে এ তথ্য জানা গেছে।

কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের পক্ষ থেকে জানানো হয়, কমিটির মেয়াদ এক বছর করা হয়েছে। আগামী ৩০ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করার নির্দেশ দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি আনোয়ার হোসেন মোল্লা সুমন ও সাধারণ সম্পাদক মোহাম্মদ ফয়েজ উমান খান এ কমিটির অনুমোদন দিয়েছেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, নাজমুল আলমকে উপজেলা কমিটির সভাপতি এবং মো. তোফায়েল আহমেদ তুহিনকে সাধারণ সম্পাদক করে ১৯ সদস্যের এ কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্য সদস্যরা হলেন- সহসভাপতি মো.আরমিন, মো. আবদুল্লাহ আল-আমিন শেখ মিশু, এয়াদুদ জামান সাগর, জিয়াউল হক জনি, মাহবুব আজাদ তন্ময়, অপূর্ব সাহা, আশিকুর রহমান অভিক, মো.রায়হান মিয়া ও মো.বরকত; যুগ্ম-সাধারণ সম্পাদক মো. রবিন, মো. আলমগীর হোসেন বাদশা, মো. সাব্বির হোসেন ও মাহমুদুল হাসান রাজিব; সাংগঠনিক সম্পাদক ফরহাদ আলম ছোটন, আল-জোবায়ের নিবিড়, রাকিব হাসান ভূঁইয়া ও মেহেদী হাসান রুমান।  

ছাত্রলীগ সূত্র জানায়, সদ্য বিলুপ্ত উপজেলা ছাত্রলীগের সর্বশেষ কমিটি হয়েছিল ২০১০ সালের ২০ ডিসেম্বর। তখন মোহাম্মদ এখলাছ উদ্দিনকে আহ্বায়ক করে ৫১ সদস্যের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছিল।



সাতদিনের সেরা