kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০২২ । ১৮ অগ্রহায়ণ ১৪২৯ । ৮ জমাদিউল আউয়াল ১৪৪৪

যশোরে স্ত্রীকে খুনের অভিযোগে ইউপি মেম্বার আটক

যশোর প্রতিনিধি   

৬ অক্টোবর, ২০২২ ১২:২৯ | পড়া যাবে ২ মিনিটে



যশোরে স্ত্রীকে খুনের অভিযোগে ইউপি মেম্বার আটক

হীরা বেগমের লাশ উদ্ধারের ঘটনায় তার স্বামী ইসমাইল গাজীকে আটক করেছে র‍্যাব।

যশোরের মনিরামপুর উপজেলার জয়নগর গ্রামে ইটভাটার পাশ থেকে হীরা বেগমের লাশ উদ্ধারের ঘটনায় তার স্বামী ইসমাইল গাজীকে আটক করেছে র‍্যাব। বৃহস্পতিবার (৬ অক্টোবর) ভোর ৫টার দিকে যশোর শহরের বেজপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়। ইসমাইল গাজী মনিরামপুর উপজেলার মশ্মিমনগর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য।

র‍্যাব-৬ যশোর ক্যাম্পের অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার এম নাজিউর রহমান কালের কণ্ঠকে বলেন, ‘ইসমাইল গাজী হীরা বেগমের তৃতীয় স্বামী।

বিজ্ঞাপন

পারিবারিক কলহের জের ধরে কিছুদিন আগে এলাকায় সালিশ হয়। সালিশের মাতব্বররা ইসমাইলকে মারধর করেন এবং তাদের বিয়ে বিচ্ছেদ ঘটে। এতে ক্ষিপ্ত হন ইসমাইল গাজী। পরে হীরা বেগম আবারো ইসমাইলকে বিয়ে করার উদ্দেশ্যে মনিরামপুরের পারখাজুরা গ্রামে তার বাড়িতে আসেন। ইসমাইল বুধবার (৫ অক্টোবর) সন্ধ্যার দিকে হীরা বেগমকে নিয়ে মোটরসাইকেলযোগে তার বাবার বাড়ি নড়াইলের উদ্দেশে যাচ্ছিলেন। পথে ফের ঝগড়া শুরু হলে হীরা বেগম মোটরসাইকেল থেকে নেমে যান। এসময় ইসমাইল গাজী তার কাছে থাকা ছুরি ব্যবহার করে হীরার বেগমকে হত্যা করেন। ’

লেফটেন্যান্ট কমান্ডার আরো জানান, হীরা বেগমের লাশ উদ্ধারের পর তারা ছায়া তদন্ত শুরু করেন। মোবাইলফোনে কললিস্টের সূত্র ধরে ইসমাইল গাজীকে আটক করতে সক্ষম হন তারা। আজ (৬ অক্টোবর) ইসমাইল গাজীকে হত্যা মামলায় আটক হিসেবে মনিরামপুর থানায় সোপর্দ করা হবে। এরপর মনিরামপুর পুলিশ তাকে আদালতে উপস্থাপন করবে।

নিহত হীরা বেগম নড়াইল সদর উপজেলার বাগডাঙ্গা গ্রামের আকতার মোল্লার মেয়ে।

 


সাতদিনের সেরা