kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০২২ । ২৪ অগ্রহায়ণ ১৪২৯ । ১৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

কলাবাগানে নারীর লাশ, পাশেই পড়ে ছিল রান্না করা খাবার!

মনিরামপুর (যশোর) প্রতিনিধি   

৬ অক্টোবর, ২০২২ ১১:০৪ | পড়া যাবে ২ মিনিটে



কলাবাগানে নারীর লাশ, পাশেই পড়ে ছিল রান্না করা খাবার!

যশোরের মনিরামপুর-নওয়াপাড়া সড়কের জয়নগর কসাইখানা সংলগ্ন কলাবাগান থেকে অজ্ঞাত এক নারীর (২৫) রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। বুধবার রাত ১০টার দিকে তার রক্তাক্ত মরদেহটি উদ্ধার করা হয়।

সংশ্লিষ্ট সূত্র বলছে, ওই নারীর গলায়, বুকের ডান দিকে ও হাত-পায়ে আঘাতের চিহ্ন রয়েছে। তার মুখের ভেতরে ওড়না ঢুকানো ছিল।

বিজ্ঞাপন

দুর্বৃত্তরা তাকে হত্যা করে কলা বাগানে উপুড় করে ফেলে রেখে গেছে বলে ধারণা করা হচ্ছে। ঘটনাস্থলে একটি ব্যাগে ভাতসহ রান্না করা খাবার পাওয়া গেছে।

পুলিশের ধারণা, চাকু দিয়ে আঘাত করে ওই নারীকে হত্যা করা হয়েছে। পুলিশ জানায়, রাত পৌনে ৮টার দিকে জয়নগর কলাবাগানে এক নারীর চিৎকার শুনতে পান পথচারী এক ইজিবাইক চালক। এরপর তিনি মনিরামপুর বাজারে এসে লোকজনকে ঘটনাটি খুলে বলেন। ইজিবাইক চালকের কথা শুনে এক আনসার সদস্য থানায় এসে বিষয়টি জানান। এরপর থানা-পুলিশ ঘটনাস্থলে এসে নারীর রক্তাক্ত মরদেহ দেখতে পায়।  

মনিরামপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল হান্নান বলেন, ‘ওই নারীর পরিচয় এখনো পাওয়া যায়নি। সুরতহাল সম্পন্ন করে মরদেহ থানায় আনা হয়েছে। ’ তিনি আরো বলেন, ‘ধারণা করা হচ্ছে, অসৎ উদ্দেশ্যে কেউ ওই নারীকে কলাবাগানে ডেকে এনেছে। পরে মতের অমিল হওয়ায় চাকু দিয়ে এলোপাতাড়ি আঘাত করে হত্যা করেছে। অথবা ওই নারীর স্বামী তাকে এখানে এনে হত্যা করেছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে।



সাতদিনের সেরা