kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০২২ । ১৮ অগ্রহায়ণ ১৪২৯ । ৮ জমাদিউল আউয়াল ১৪৪৪

সিদ্ধিরগঞ্জে তিনজনকে কুপিয়ে জখম: অভিযুক্তরা পলাতক

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি   

৫ অক্টোবর, ২০২২ ২৩:২৫ | পড়া যাবে ২ মিনিটে



সিদ্ধিরগঞ্জে তিনজনকে কুপিয়ে জখম: অভিযুক্তরা পলাতক

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে রড চুরির ঘটনায় সালিসের বৈঠকে বিচার করার জেরে দুই সহোদর ভাই শাহজাহান, কবির হোসেন ও প্রতিবেশী জিয়াউর রহমান নামে তিনজনকে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। আহত দুই ভাইকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (৪ অক্টোবর) রাতে আটিগ্রাম এলাকায় এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় শাহজাহানের ভাই আলী হোসেন বাদী হয়ে বুধবার দুপুরে মিলন, পিয়াস, নুরে আলম ও মানিকসহ ১৩ জনের নাম উল্লেখ করে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

বিজ্ঞাপন

ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক রয়েছে। আজ বুধবার বিকেলে এ বিষয়টি নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানার ওসি মশিউর রহমান।

মামলার সূত্রে জানা যায়, শাহজাহানের নির্মাণাধীন বাড়ি থেকে তিন টন রড চুরি হয়। মঙ্গলবার সন্ধ্যায় এলাকায় স্থানীয় সালিসের বৈঠকে অভিযুক্তদের বিচার করা হয়। এ আক্রোশের জের ধরে রাত ১০টায় শাহজাহানের ছোট ভাই মো. কবির হোসেনকে দেশীয় অস্ত্র দিয়ে মারধর করে জখম করে। এ সময় শাহজাহান ও প্রতিবেশী জিয়াউর এগিয়ে আসলে দেশীয় অস্ত্র দিয়ে তাদেরকেও জখম করা হয়। পরে তাদের তিনজনকে উদ্ধার করে প্রথমে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে ও পরে দুই ভাই শাহজাহান ও কবির হোসেনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি মশিউর রহমান বলেন, এ ঘটনায় মামলা নেওয়া হয়েছে। অভিযুক্ত আসামিদের গ্রেপ্তারে পুলিশ অভিযান চালাচ্ছে।



সাতদিনের সেরা