kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০২২ । ২৪ অগ্রহায়ণ ১৪২৯ । ১৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

৫ কেজি গাঁজাসহ সম্রাট গ্রেপ্তার

শেরপুর (বগুড়া) প্রতিনিধি   

৫ অক্টোবর, ২০২২ ২০:০০ | পড়া যাবে ২ মিনিটে



৫ কেজি গাঁজাসহ সম্রাট গ্রেপ্তার

গাঁজাসহ আটককৃত সম্রাট শাকিল আহাম্মেদ। ছবি- কালের কণ্ঠ।

বগুড়ার শেরপুরে মাদকদ্রব্য বিক্রিকালে সম্রাট শাকিল আহম্মেদকে (২৬) গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তার নিকট পাঁচ কেজি গাঁজাও উদ্ধার করা হয়।

আজ বুধবার বিকেলে তার বিরুদ্ধে একটি মামলা দিয়ে জেলহাজতে পাঠানো হয়। পুলিশের অভিযানে গ্রেপ্তার হওয়া শাকিল জেলার ধুনট উপজেলার উল্লাপাড়া গ্রামের শহিদুল ইসলামের ছেলে।

বিজ্ঞাপন

মামলা সূত্রে জানা যায়, শাকিল আহম্মেদ বেশকিছুদিন ধরে পুলিশের চোখ ফাঁকি দিয়ে শেরপুর উপজেলায় রকমারি মাদকদ্রব্য বিক্রি করে আসছিলেন। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার (০৪অক্টোবর) দুপুরে শাহবন্দেগী ইউনিয়নের কানাইকান্দর গ্রামে গাঁজা বিক্রি করছে- এমন গোপন সংবাদ আসে। পরে থানার উপ-পরিদর্শক রবিউল ইসলাম ও সহকারি উপ-পরিদর্শক আবু বক্কর সিদ্দিক সেখানে অভিযান পরিচালনা করেন।

অভিযানে পাঁচ কেজি গাঁজাসহ শাকিল আহম্মেদকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়। এ সময় মোতাহার আলী নামে তার আরেক সহযোগি পালিয়ে যাওয়ায় তাকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

শেরপুর থানার উপ-পরিদর্শক রবিউল ইসলাম এই তথ্য নিশ্চিত করে জানান, স্থানীয় বাসিন্দা মোতাহার আলীর যোগসাজসে গ্রেপ্তার হওয়া শাকিল এলাকায় মাদকদ্রব্যের রমরমা ব্যবসা করছিল। কিন্তু পুলিশের উপস্থিতি আঁচ করতে পেরে পালিয়ে যাওয়ায় মোতাহার আলীকে ধরা সম্ভব হয়নি। তবে তাকে ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

এ ছাড়া গ্রেপ্তার হওয়া শাকিলের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানান তিনি।



সাতদিনের সেরা