kalerkantho

বৃহস্পতিবার । ১ ডিসেম্বর ২০২২ । ১৬ অগ্রহায়ণ ১৪২৯ ।  ৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

ভোলার মেঘনা নদী থেকে জলদস্যু বাহিনীর প্রধানসহ আটক ৩

ভোলা প্রতিনিধি   

৫ অক্টোবর, ২০২২ ১৬:০৪ | পড়া যাবে ২ মিনিটে



ভোলার মেঘনা নদী থেকে জলদস্যু বাহিনীর প্রধানসহ আটক ৩

গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গবার সন্ধ্যায় অভিযান চালিয়ে ভোলার মেঘনা নদীর বঙ্গের চর এলাকা থেকে বাহাদুর বাহিনীর প্রধান আলী আজগর ওরফে বাহাদুর ও তার দুই সহযোগীকে আটক করেছে কোস্ট গার্ড। এ সময় দেশীয় অস্ত্র, অস্ত্র তৈরির সরঞ্জামসহ অন্যান্য জিনিস জব্দ করা হয়।

আজ বুধবার সকালে কোস্ট গার্ড দক্ষিণ জোনের মিডিয়া কর্মকর্তা লে. বিএন কে এম শাফিউল কিঞ্জল এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন।

আটকৃত জলদস্যুরা হলেন, আলী আজগর ওরফে বাহাদুর (৪০), ইকবাল হোসেন (২৪) ও শেখ ফরিদ (৩৮)।

বিজ্ঞাপন

তারা সবাই ভোলা সদর উপজেলার বাসিন্দা। তাদের থেকে তিনটি রাম দা, চারটি দা, চারটি কাঁচি, তিনটি হাতুরি, একটি শাবল ও করাত, পাঁচটি মোবাইল, ছয়টি মেমোরি কার্ড, একটি মাল্টিমিডিয়া প্রজেক্টর এবং নগদ চার লাখ ৮৫ হাজার ৮১৬ টাকা জব্দ করা হয়।  

সংবাদ বিজ্ঞপ্তি থেকে আরো জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে কোস্ট গার্ড দক্ষিণ জোনের আওতাধীন বিসিজি বেইস ভোলার একটি দল ভোলার মেঘনা নদীর বঙ্গের চর এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করেন। অভিযানের নেতৃত্বে ছিলেন সাব লে. এম ফজলুল হক। অভিযানে জলদস্যুদের আস্তানা থেকে বাহাদুর বাহিনীর প্রধান আলী আজগর ওরফে বাহাদুরসহ আরো দুই সহযোগীকে আটক করা হয়। এ সময় তাদের আস্তানা তল্লাশি করে দেশীয় অস্ত্রসহ অস্ত্র তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়। তবে কোস্ট গার্ডের উপস্থিতি টের পেয়ে তারা তাদের ব্যবহৃত বেশ কয়েকটি অবৈধ অস্ত্র নদীতে ফেলে দেয়।

পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য উদ্ধারকৃত দেশীয় অস্ত্র এবং অন্যান্য সরঞ্জামসহ আটককৃতদের ভোলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানানো হয়েছে।



সাতদিনের সেরা