kalerkantho

সোমবার । ৫ ডিসেম্বর ২০২২ । ২০ অগ্রহায়ণ ১৪২৯ । ১০ জমাদিউল আউয়াল ১৪৪৪

স্ত্রীর পরকীয়ার জেরে প্রবাসী স্বামীর আত্মহত্যা

দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি   

৪ অক্টোবর, ২০২২ ০২:৩৪ | পড়া যাবে ২ মিনিটে



স্ত্রীর পরকীয়ার জেরে প্রবাসী স্বামীর আত্মহত্যা

কুমিল্লার তিতাসে স্ত্রীর পরকীয়ার জেরে মোস্তাফা (৫০) নামে প্রবাসফেরত এক ব্যক্তির আত্মহত্যা করার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে সোমবার (৩ অক্টোকর) সন্ধ্যায় উপজেলার মজিদপুর ইউনিয়নের শাহবৃদ্ধি পশ্চিমপাড়া গ্রামে। তিতাস থানা পুলিশ ময়না তদন্তের জন্য রাতে নিহতের লাশ থানায় নিয়ে আসে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার সন্ধ্যায় সবার অজান্তে নিজের বাড়ির পাশে ঝোপের একটি আমগাছে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন মোস্তফা।

বিজ্ঞাপন

আত্মহত্যার কারণ জানতে চাইলে স্থানীয়রা জানান, মোস্তফা তার স্ত্রীর ওপর অভিমান করে আত্মহত্যা করেন। তার স্ত্রী এলাকার একাধিক ব্যক্তির সঙ্গে পরকীয়ায় লিপ্ত ছিলেন বলে জানান তারা।

মোস্তফার সামনেই প্রকাশ্যে স্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে ঘরে বিভিন্ন লোকের আসা-যাওয়া ছিল। যা নিয়ে সংসারের অশান্তি চলতো এবং স্ত্রীকে স্বামী মোস্তফা একাধিকবার নিষেধ করেন। কিন্তু তার নিষেধ অমান্য করে বেপরোয়া চলাচল ও পরকীয়ায় আশক্তি থাকায় বেশ কয়েকবার এলাকায় দেন-দরবারও হয়েছে বলে জানা যায়।

নিহতের বোন মুবিয়া জানান, ১৮ বছর ধরে প্রবাসে ছিলেন মোস্তফা, প্রবাস থেকে দেশে ফেরার পর থেকেই নিহতের স্ত্রী খারাপ আচরণ করতেন। একদিনের জন্যও সে তার স্বামীর কাছে যায়নি। বিদেশের কামাই, জমিজমা, বাড়িঘর নিজের নামে করে নিয়ে সংসারে রাজত্ব করতেন তিনি। প্রায়ই তার স্বামীকে ঘর থেকে বের করে দিয়ে বাইরে থেকে তালা আটকিয়ে নিরুদ্দেশ হয়ে যেতেন। পূর্বের ন্যায় আজও তার বাড়িতে সালিস বসেছিল তার স্ত্রীর বেপরোয়াপনা রোধের জন্য। কিন্তু সালিসে মোস্তফাকে স্ত্রীর লোকজন মোস্তফাকে চরম অপমান করেন। তারপর পুনরায় বাহির থেকে ঘরে তালা ঝুলিয়ে নিরুদ্দেশ হয়ে যায় স্ত্রী। নিহত মোস্তফা দুপুর থেকে সারা বিকাল খোঁজাখুঁজি করে না পেয়ে চরম অপমানের গ্লানি ও পেটের খিদে নিয়ে আত্মহত্যা করেন বলে জানান তিনি।

খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে তিতাস থানা পুলিশ। আজ মঙ্গলবার ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে জানান তিতাস থানার এসআই ইমরুল হক।



সাতদিনের সেরা