kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০২২ । ২৪ অগ্রহায়ণ ১৪২৯ । ১৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

পূজার নিরাপত্তায় কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ মাঠে

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি   

৪ অক্টোবর, ২০২২ ০২:০২ | পড়া যাবে ২ মিনিটে



পূজার নিরাপত্তায় কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ মাঠে

ঢাকা জেলা পুলিশ সুপার মো. আসাদুজ্জামানের নির্দেশে কেরানীগঞ্জে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে পৃথকভাবে বিভিন্ন দুর্গাপূজা মণ্ডপ পরিদর্শন করেছেন কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ।

সোমবার (৩ অক্টোবর) পর্যায়ক্রমে বিভিন্ন দুর্গাপূজা মণ্ডপে সার্বিক পরিস্থিতি পরিদর্শন করেছেন কেরানীগঞ্জ মডেল থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মামুন-অর রশীদ। এ সময় পূজামণ্ডপের আইন-শৃঙ্খলা পরিস্থিতি অবলোকন করে সনাতন ধর্মালম্বীরা যাতে নির্বিঘ্নে শারদীয় দুর্গাপূজা উৎসবমুখর পরিবেশে উদযাপন করতে পারেন সে বিষয়ে সার্বিক সহযোগীতার আশ্বাস দেন পুলিশের এ কর্মকর্তা।

ওসি মামুন-অর রশীদ বলেন, বাংলাদেশের মানুষ আবহমানকাল থেকেই অসাম্প্রদায়িক চেতনায় উদ্বুদ্ধ।

বিজ্ঞাপন

এখানে সকল ধর্মের মানুষ একে অপরের সঙ্গে সৌহার্দ্যপূর্ণ মনোভাব নিয়ে বসবাস করে আসছেন। ধর্ম যার যার হলেও এ দেশের আপামর জনগণ ধর্মীয় উৎসবগুলোতে সকলে একসঙ্গে অংশগ্রহণ করে সেটিকে সার্বজনীন করে তোলেন।

তিনি বলেন, সনাতন ধর্মাবলম্বীদের চলমান শারদীয় দুর্গোৎসবকে কেন্দ্র করে কেরানীগঞ্জ মডেল থানাধীন শান্তিপূর্ণ পরিবেশে পালিত হচ্ছে দুর্গাপূজা। এখন পর্যন্ত কোনোরকম অপ্রীতিকর ঘটনা ঘটেনি। ঢাকা জেলা পুলিশ সুপারের নির্দেশে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সকল ইউনিট সুদক্ষভাবে দায়িত্ব পালন করছে। কারো আতঙ্কিত হওয়ার কিছু নাই বলে জানান তিনি।



সাতদিনের সেরা