kalerkantho

মঙ্গলবার । ২৯ নভেম্বর ২০২২ । ১৪ অগ্রহায়ণ ১৪২৯ ।  ৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

ব্রিজের রেলিংয়ে মাইক্রোবাসের ধাক্কা, ঝরল তিন প্রাণ

সিরাজগঞ্জ প্রতিনিধি   

৪ অক্টোবর, ২০২২ ০১:৪৫ | পড়া যাবে ২ মিনিটে



ব্রিজের রেলিংয়ে মাইক্রোবাসের ধাক্কা, ঝরল তিন প্রাণ

সিরাজগঞ্জের কামারখন্দে নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের রেলিংয়ে ধাক্কা দেওয়ায় মাইক্রোবাসে থাকা তিনজনের মৃত্যু হয়েছে। ঘটনাস্থলে দুজন ও হাসপাতালে নেওয়ার পর আরো একজনের মৃত্যু হয়। আহতদের মধ্যে ৮ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনার পর থেকে মহাসড়কে যানজটের সৃষ্টি হয়েছে।

বিজ্ঞাপন

বিভিন্ন যানবাহনকে ঘুরপথে শহর হয়ে মুলিবাড়ি-চান্দাইকোনা সড়কে চলাচল করায় শহরের ঢাকা রোড ও বাজার স্টেশন এলাকায়ও যানজট দেখা গেছে।

সোমবার (৩ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের কামারখন্দ উপজেলার ঝাঐল ওভারব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে পান্না খাতুন (৪৮) এক নারীর পরিচয় পাওয়া গেলেও অপর দুই ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি। নিহত নারী নাটোরের বড়াইগ্রাম উপজেলার বনপাড়া এলাকার জাহাঙ্গীর হোসেনের মেয়ে।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ওসি মোসাদ্দেক হোসেন জানান, উত্তরবঙ্গ থেকে ঢাকাগামী একটি মাইক্রোবাস ঝাঐল ওভারব্রিজ এলাকায় এসে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এ সময় মাইক্রোবাসটি ওভারব্রিজের রেলিংয়ে গিয়ে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়। আহতদের উদ্ধারের পর হাসপাতালে পাঠানো হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার নুর আলম রাত ১টার দিকে জানান, দুর্ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছে। দুর্ঘটনাকবলিত যানবাহনের কারণে মহাসড়কে যানজটের তৈরি হয়েছে। যানজট দূরীকরণে পুলিশ কাজ করছে।

শহরের ২নং ফাঁড়ির টিআই আনোয়ার হোসেন জানান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব জেনারেল হাসপাতালে ৮ জনকে ভর্তি করা হয়েছিল। তার মধ্যে দুজনের অবস্থা আশংকাজনক হওয়ায় অন্যত্র রেফার্ড করা হয়েছে।



সাতদিনের সেরা