kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০২২ । ২৪ অগ্রহায়ণ ১৪২৯ । ১৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত যুবকের মৃত্যু

সাভার প্রতিনিধি   

৪ অক্টোবর, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত যুবকের মৃত্যু

প্রতীকী ছবি

সাভারের আশুলিয়ায় যাত্রীবেশে ছিনতাইকারীর ছুরিকাঘাতের শিকার হয়ে চিকিৎসাধীন অবস্থায় রাজিব হোসেন (৩৪) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। ১৪ দিন হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়াই করে মারা যান রাজিব। নিহত যুবক মোটরসাইকেল রাইড শেয়ার করে জীবিকা নির্বাহ করতেন।

আজ সোমবার (৩ অক্টোবর) রাত ৯টার দিকে এসব তথ্য নিশ্চিত করেছেন আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) আব্দুর রাশিদ।

বিজ্ঞাপন

এর আগে আজ ভোররাতে রাজিব ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

নিহত রাজিব টাঙ্গাইল জেলার দেলদুয়ার থানার নাল্লাপাড়া গোয়ারিয়া গ্রামের জাফর মিয়ার ছেলে। তিনি তার নিজ বাড়ি থেকে মোটরসাইকেল রাইড শেয়ার করতেন।

নিহতের বাবা জাফর মিয়া বলেন, ‘আমি আমার বাড়িতে থেকে কৃষিকাজ করি। আমাদের সঙ্গে থেকে রাজিব তার মোটরসাইকেল দিয়ে ভাড়ায় যাত্রী পরিবহন করত। গত ১৮ সেপ্টেম্বর সকালে রাজিব বাড়ি থেকে মোটরসাইকেল নিয়ে বের হয়। ১৯ সেপ্টেম্বর রাত ৩টার দিকে খবর পাই, নবীনগর-চন্দ্রা মহাসড়কের কবিরপুর এলাকার পদ্মা ফিলিং স্টেশনের সামনে থেকে ছুরিকাহত অবস্থায় আমার ছেলেকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা।

পরে আমার আহত ছেলের কাছ থেকে জানতে পারি যে সে গত ১৯ সেপ্টেম্বর রাতে বাইপাইল বাসস্ট্যান্ড থেকে চন্দ্রার উদ্দেশে দুজন যাত্রী নিয়ে রওনা হয়। পরে রাত আড়াইটার দিকে কবিরপুর ঘটনাস্থলে পৌঁছলে যাত্রীর একজন পেটে ছুরিকাঘাত করে তার মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়। পরে তার অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানেই আজ ভোর রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) আব্দুর রাশিদ বলেন, এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। নিহতের বাবা বাদী হয়ে অভিযোগ দায়ের করেছেন। আমরা ছিনতাই হওয়া মোটরসাইকেলটি উদ্ধারসহ আসামিদের আটকের জন্য অভিযান পরিচালনা করছি।



সাতদিনের সেরা