kalerkantho

বৃহস্পতিবার । ৮ ডিসেম্বর ২০২২ । ২৩ অগ্রহায়ণ ১৪২৯ । ১৩ জমাদিউল আউয়াল ১৪৪৪

কেরানীগঞ্জে জেলা পুলিশ সুপারের পূজামণ্ডপ পরিদর্শন

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি   

৩ অক্টোবর, ২০২২ ০১:৩৪ | পড়া যাবে ২ মিনিটে



কেরানীগঞ্জে জেলা পুলিশ সুপারের পূজামণ্ডপ পরিদর্শন

বাঙালি হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব দুর্গাপূজা উপলক্ষে কেরানীগঞ্জে বিভিন্ন পূজামণ্ডপের আইন-শৃঙ্খলা পরিস্থিতি পরিদর্শন করেন ঢাকা জেলা পুলিশ সুপার মো. আসাদুজ্জামান পিপিএম। রবিবার (২রা অক্টোবর) রাত ৮টায় তিনি কেরানীগঞ্জ মডেল থানা এলাকার মালোপাড়া পূজামণ্ডপ পরিদর্শন করে সার্বিক ব্যবস্থাপনায় সন্তোষ প্রকাশ করেন। পরে সনাতন ধর্মাবলম্বীদের মাঝে পূজার উপহার হিসেবে শাড়ি কাপড়, ধুতি লুঙ্গি প্রদান করা হয়।

এ সময় এক সংক্ষিপ্ত বক্তব্যে পুলিশ সুপার সনাতন ধর্মাবলম্বীদের উদ্দেশে বলেন, বাংলাদেশ অসাম্প্রদায়িক সম্প্রীতির দেশ।

বিজ্ঞাপন

এখানে যে কোনো উৎসব হিন্দু-মুসলমান সবাই সমান আনন্দেও ভাগিদার হয়। বাঙালি সনাতন ধমার্বলম্বীদের বড় উৎসব দুগার্পূজা। আর সে আনন্দে যাতে কেউ কোনো ধরনের বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে সেদিকে আমরা সতর্ক অবস্থানে আছি। নিরাপত্তা নির্বিঘ্ন করতে পোশাকধারী পুলিশের পাশাপাশি সাদা পোশাকের পুলিশ ও প্রতিটি মন্দিরের গেটে আনসার সদস্যরা সার্বক্ষণিক পাহারায় রয়েছে।

এতে অন্যান্যের মধ্যে ঢাকা জেলা সহকারী পুলিশ সুপার (ডিবি) মোবাশ্বেরা হাবিব খান, কেরানীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহাবুদ্দিন কবির, দক্ষিণ কেরানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ শাহজামান, মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মামুনুর রশিদ, আগানগর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মীর আসাদ হোসেন টিটুসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ও উপজেলা আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন।



সাতদিনের সেরা