kalerkantho

রবিবার । ৪ ডিসেম্বর ২০২২ । ১৯ অগ্রহায়ণ ১৪২৯ । ৯ জমাদিউল আউয়াল ১৪৪৪

যশোরে হত্যা মামলার আসামির ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার

যশোর প্রতিনিধি   

২ অক্টোবর, ২০২২ ২২:৫৭ | পড়া যাবে ২ মিনিটে



যশোরে হত্যা মামলার আসামির ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার

রনি

যশোরে রনি (২০) নামের এক যুবকের ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (০২অক্টোবর) রাত ৮টার দিকে উপজেলার চাঁচড়া নারায়নপুর শ্মশান এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। রনি গোলদারপাড়া আশ্রয়ণ প্রকল্প এলাকার বাবুর আলীর ছেলে ও একটি হত্যা মামলার আসামি।

নিহতের দুলাভাই দেলোয়ার জমাদ্দার জানান, রনি কুমিল্লায় একটি কোম্পানির অধীনে বিদ্যুতের টাওয়ার স্থাপনের কাজ করেন।

বিজ্ঞাপন

সম্প্রতি তিনি ছুটি নিয়ে বাড়িতে আসেন। শনিবার বিকেলে একই এলাকার রকি, ইসজাজুল ও ইউসুফ পূজা দেখার কথা বলে তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এরপর থেকে নিখোঁজ ছিলেন তিনি। আজ বিকেলে স্থানীয় লোকজন রকিকে ডেকে জিজ্ঞাসাবাদ করে। একপর্যায়ে তিনি জানান, বাড়ি থেকে একটু দূরে নারায়ণপুর শ্মশান এলাকায় পানিতে রনির মরদেহ রয়েছে। পরে পুলিশে খবর দেওয়া হয়। দেলোয়ার আরো জানান, রনির বুকের বামপাশে একটি গুলি, শরীরের বিভিন্ন স্থানে ধারাল অস্ত্র দিয়ে আঘাত এবং তাকে অ্যাসিড পান করিয়ে নৃশংসভাবে হত্যা করা হয়েছে।

স্থানীয় একটি সূত্র জানিয়েছে, নিহত রনি একটি হত্যা মামলার আসামি। সেই হত্যাকাণ্ডের প্রতিশোধ নিতেই তাকে হত্যা করা হতে পারে।

চাঁচড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) আকিকুল ইসলাম বলেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠিয়েছে। কী কারণে কারা তাকে হত্যা করেছে, সে বিষয়ে পুলিশ তৎপর। হত্যাকাণ্ডে জড়িতদের আটকের চেষ্টা চলছে।



সাতদিনের সেরা