kalerkantho

শনিবার । ১০ ডিসেম্বর ২০২২ । ২৫ অগ্রহায়ণ ১৪২৯ । ১৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

কাশিয়ানীতে তর্কের জেরে হামলা-পাল্টাহামলা, বাড়িঘর ভাঙচুর

কাশিয়ানী (গোপালগঞ্জ) প্রতিনিধি   

২ অক্টোবর, ২০২২ ১৬:৩৯ | পড়া যাবে ২ মিনিটে



কাশিয়ানীতে তর্কের জেরে হামলা-পাল্টাহামলা, বাড়িঘর ভাঙচুর

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার খায়েরহাট গ্রামে ১০টি বাড়ি ভাঙচুরের ঘটনা ঘটেছে। রবিবার সকালে (২ অক্টোবর) হামলাকারীরা উভয়পক্ষের লোকজনের বাড়িতে হামলা চালায়। পরে পুলিশ ও স্থানীয় চেয়ারম্যানের হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয়। পরিস্থিতি শান্ত রাখতে পুলিশি টহল অব্যাহত রয়েছে।

বিজ্ঞাপন

জানা গেছে, কাশিয়ানী উপজেলার খায়েরহাট গ্রামের আব্দুর রহমান শেখ এবং মো. হিমায়েত হোসেন শেখের মধ্যে দীর্ঘ দিন ধরে দ্বন্দ্ব চলে আসছে। শনিবার (১ অক্টেবর) বিকালে দুই দলের সমর্থক দুই যুবকের মধ্যে তর্ক-বির্তক হয়। এরই জেরে রবিবার সকালে উভয় দলের সমর্থকরা দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে ১০টি বাড়িতে ব্যাপক ভাঙচুর চালায়।  

ভাঙচুর ও সংঘর্ষের সংবাদ পেয়ে কাশিয়ানী থানা পুলিশ ও কাশিয়ানী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহম্মাদ আলী খোকন ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশি টহল অব্যাহত রয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সংঘর্ষে কেউ মারাত্মকভাবে আহত না হলেও উভয় পক্ষের ১০টি বাড়ির ২২-২৩টির বেশি ঘরে ব্যাপক ভাঙচুর করে উভয় পক্ষের হামলাকারীরা।  

হামলা-পাল্টাহামলায় মো. হিমায়েত শেখ, যুবায়ের শেখ, মো. আলম শেখ, লায়েব শেখ, তৌহিদ শেখ, মো. মমিন শেখ, মো. ঠান্ডু শেখ, গিয়াস শেখ, মো. হিমায়েত কাজি, মো. আনো শেখের বাড়িতে হামলা চালানো হয়।

কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ মো. সওগাতুল ইসলাম ঘটানার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ টহল দিয়ে যাচ্ছে। অভিযোগ পাইলেই আইনি ব্যবস্থা নেওয়া হবে।  



সাতদিনের সেরা