kalerkantho

শনিবার । ১০ ডিসেম্বর ২০২২ । ২৫ অগ্রহায়ণ ১৪২৯ । ১৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

শসাক্ষেতে পড়ে ছিল ইউপি মেম্বারের লাশ!

কিশোরগঞ্জ ও পাকুন্দিয়া প্রতিনিধি   

২ অক্টোবর, ২০২২ ১৪:০০ | পড়া যাবে ২ মিনিটে



 শসাক্ষেতে পড়ে ছিল ইউপি মেম্বারের লাশ!

আবুল কাশেম বজলু

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় শসাক্ষেত থেকে ইউনিয়ন পরিষদের এক মেম্বারের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  রবিবার (২ অক্টোবর) সকাল ১১টার দিকে উপজেলার বুরুদিয়া ইউনিয়নের নরপতি গ্রামের একটি শসাক্ষেতের সেচের ড্রেন থেকে ওই জনপ্রতিনিধির লাশ উদ্ধার করা হয়। তাঁর নাম আবুল কাশেম বজলু (৫৫)। তিনি ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের বর্তমান মেম্বার ও মিরদি গ্রামের মৃত আব্বাস আলীর ছেলে।

বিজ্ঞাপন

বুরুদিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাহবুবুর রহমান জানান, ইউপি সদস্য আবুল কাশেম বজলু শনিবার (১ অক্টোবর) বিকেলে বাড়ি থেকে বের হন। সন্ধ্যায় তাঁকে মঠখলার বটতলা বাজারে দেখা যায়। সেখানে তিনি রাত ১০টা পর্যন্ত লোকজনের সঙ্গে আড্ডা দেন।  

পারিবারিক সূত্রে জানা গেছে, রাতে তিনি আর বাড়িতে ফেরেননি। তাঁর মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যায়। আজ সকালে নরপতি গ্রামের কৃষকরা শসাক্ষেতের সেচের ড্রেনে তার লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন। খবর পেয়ে পুলিশ সকাল ১১টার দিকে তাঁর মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠায়। স্থানীয়রা জানান, বাড়ি থেকে আনুমানিক কোয়ার্টার মাইল পূর্ব দিকে একটি ক্ষেতে পড়ে ছিল লাশটি।

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) নাহিদ হাসান সুমন ইউপি সদস্যের লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিকভাবে লাশে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। মৃত্যুর কারণ জানতে ইউপি সদস্যের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। পুরো বিষয়টি পুলিশ তদন্ত করে দেখছে। এ ব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।



সাতদিনের সেরা