kalerkantho

বৃহস্পতিবার । ১ ডিসেম্বর ২০২২ । ১৬ অগ্রহায়ণ ১৪২৯ ।  ৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

বিয়ের প্রলোভনে এসে সংঘবদ্ধ ধর্ষণের শিকার তরুণী

গাইবান্ধা প্রতিনিধি    

১ অক্টোবর, ২০২২ ২২:৩৩ | পড়া যাবে ১ মিনিটে



বিয়ের প্রলোভনে এসে সংঘবদ্ধ ধর্ষণের শিকার তরুণী

গাইবান্ধার গোবিন্দগঞ্জে বিয়ের প্রলোভনে ডেকে নিয়ে এক তরুণীকে (১৯) সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় শনিবার (০১ অক্টোবর) সন্ধ্যায় দুজনকে গ্রেপ্তার করে পুলিশ। গত ২৯ সেপ্টেম্বর দরবস্ত ইউনিয়নের একটি কলাবাগানে এ ঘটনা ঘটে।

গ্রেপ্তারকৃতরা হলেন উপজেলার দরবস্ত ইউনিয়নের গন্ধববাড়ী গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে জাহিদুল ইসলাম (৪০) ও হাদি আকন্দের ছেলে মনির আকন্দ (৪৪)।

বিজ্ঞাপন

 

গোবিন্দগঞ্জ থানার ওসি তদন্ত বুলবুল ইসলাম জানান, জাহিদুল ইসলাম নিজেকে সেনাবাহিনীর সদস্য পরিচয় দিয়ে  নাটোরের ওই তরুণীর সঙ্গে মোবাইলে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) বিয়ের প্রলোভনে দিয়ে জাহিদুল তাকে গোবিন্দগঞ্জে ডেকে আনেন। এর পর একটি কলাবাগানে নিয়ে গিয়ে তার সহযোগীরা মিলে সংঘবদ্ধ ধর্ষণ করেন। এ ঘটনায় ভুক্তভোগী ওই তরুণী গতকাল শুক্রবার (৩০ সেপ্টেম্বর) বাদী হয়ে গোবিন্দগঞ্জ থানায় মামলা করলে পুলিশ তাদের গ্রেপ্তার করে।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইজার উদ্দিন জানান, সংঘবদ্ধ ধর্ষণের প্রমাণ মেলায় ওই দুজনকে  গ্রেপ্তার করা হয়েছে। ওই তরুণীর কাছ থেকে লুটে নেওয়া স্বর্ণালংকার ও টাকা উদ্ধার করা হয়েছে।  



সাতদিনের সেরা