kalerkantho

বৃহস্পতিবার । ১ ডিসেম্বর ২০২২ । ১৬ অগ্রহায়ণ ১৪২৯ ।  ৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

সিরাজগঞ্জ বেলকুচিতে

দরজায় শিকল, ভেতরে মা ও দুই ছেলের অর্ধগলিত দেহ

সিরাজগঞ্জ প্রতিনিধি   

১ অক্টোবর, ২০২২ ১৯:২৬ | পড়া যাবে ২ মিনিটে



দরজায় শিকল, ভেতরে মা ও দুই ছেলের অর্ধগলিত দেহ

ঘর থেকে উদ্ধার করা হয় মা ও দুই ছেলের মৃতদেহ।

সিরাজগঞ্জের বেলকুচিতে নিজ ঘরের শয়নকক্ষ থেকে তিনজনের অর্ধগলিত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। মৃতরা ওই ঘরের গৃহকর্ত্রী এবং তার দুই ছেলে বলে জানা গেছে।  

শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার ধুকুরিয়া বেড়া ইউনিয়নের মবুপুর গ্রাম থেকে তাদের মৃতদেহ উদ্ধার করা হয়। বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজমিলুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

নিহতরা হলো ওই গ্রামের সুলতান আলীর স্ত্রী রওশন আরা (৩৬) এবং তার ছেলে জিহাদ (১০) ও ফাহিম (৩)।

ওসি জানান, বাড়িটি অনেকটা ফাঁকা স্থানে। টিনের ঘরের দরজা বাইরে থেকে শিকল দেওয়া ছিল। নিহতদের এক স্বজন প্রথম ওই বাড়িতে গিয়ে শিকল খুলে ঘরের ভেতর তিনজনের মৃতদেহ পড়ে থাকে দেখেন। স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে।

পুলিশের ধারণা, চার থেকে পাঁচ দিন আগে তাদের মৃত্যু হয়েছে। নিহতদের শরীর থেকে গন্ধ ছড়াচ্ছে।

ওসি তাজমিলুর রহমান বলেন, ‘নিহতের স্বামী বহুবিবাহে জড়িত। কয়েক দিন আগে তিনি দ্বিতীয় স্ত্রীর মামলায় জেল খেটে জামিনে বের হয়েছেন। তাকে ঘটনাস্থলে পাওয়া যায়নি। নিহতদের লাশ উদ্ধারে সিআইডি ও পিবিআইয়ের দুটি টিম ঘটনাস্থলে রয়েছে। ’

সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সিরাজগঞ্জ পুলিশ সুপার আরিফুল ইসলাম মন্ডল ঘটনাস্থল থেকে কালের কণ্ঠকে বলেন, ‘নিহত রওশন আরা দুই ছেলেকে নিয়ে এই বাড়িতে থাকতেন। তার স্বামী আরেক স্ত্রীর সঙ্গে অন্যত্র বসবাস করেন। প্রাথমিকভাবে এটি হত্যাকাণ্ড বলেই ধারণা করা হচ্ছে। তবে কারা কী কারণে তাদের হত্যা করেছে তা এখনো জানা যায়নি। আমরা তদন্ত করছি। ’



সাতদিনের সেরা