kalerkantho

মঙ্গলবার । ২৯ নভেম্বর ২০২২ । ১৪ অগ্রহায়ণ ১৪২৯ ।  ৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

সংবর্ধনা পেয়ে সাফজয়ী ফুটবলকন্যা নীলা বললেন, ‘গর্ববোধ করছি’

নিজস্ব প্রতিবেদক, কুষ্টিয়া   

১ অক্টোবর, ২০২২ ১৯:১০ | পড়া যাবে ২ মিনিটে



সংবর্ধনা পেয়ে সাফজয়ী ফুটবলকন্যা নীলা বললেন, ‘গর্ববোধ করছি’

সাফজয়ী ফুটবলার কুষ্টিয়ার নিলুফা ইয়াসমিন নীলাকে সংবর্ধনা দিয়েছে জেলাবাসী। আজ শনিবার দুপুরে কুষ্টিয়া জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে তাকে সংবর্ধনা দেওয়া হয়। জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থা এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে। এ সময় তাকে ফুল দিয়ে বরণ ও ক্রেস্ট প্রদান করা হয়।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক সাইদুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার খাইরুল আলম। অনুষ্ঠানে বক্তব্য দেন কুষ্টিয়া জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট অনুপ কুমার নন্দী, খুলনা বিভাগীয় ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি মকবুল হোসেন লাবলু প্রমুখ।

বক্তারা বলেন, কুষ্টিয়ার মেয়ে নিলুফা ইয়াসমিন নীলা আমাদের গর্ব, আমাদের অহংকার। সে ফুটবলে যে ক্রীড়া নৈপুণ্য দেখিয়েছে তাতে করে আমাদের এ জেলার মান-মর্যাদা বেড়েছে। নীলার মতো আরো নীলাকে আমরা গড়ে তুলতে চাই। আমরা চাই তার মেধা ও ক্রীড়া নৈপুণ্য দেখিয়ে দলের সঙ্গে থেকে ভালো খেলায় অংশ নেবে।

সংবর্ধিত হয়ে নীলা বলেন, ‘আমি ভাবতেই পারিনি আমাকে এত আয়োজনের মধ্যে নিয়ে বরণ করে নেবে কুষ্টিয়াবাসী। আজ আমি গর্ববোধ করছি এ জেলায় জন্মগ্রহণ করেছি বলে। আজকে থেকে আমি প্রত্যয় গ্রহণ করলাম, আমাকে আরো ভালো কিছু উপহার দিতে হবে এই জেলাবাসীকে। ’

এর আগে নীলা কুষ্টিয়া-রাজবাড়ী সড়কের সৈয়দ মাসউদ রুমী সেতুতে পৌঁছলে সেখানে জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। পরে খোলা জিপে করে শহর ঘুরিয়ে শিল্পকলা একাডেমিতে পৌঁছন নীলা।

সংবর্ধনা অনুষ্ঠানে নীলার গর্বিত মা ও তার পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। এ সময় নীলাকে জেলা প্রশাসনের পক্ষ থেকে এক লাখ টাকা ও জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে ৫০ হাজার টাকা প্রদান করা হয়।



সাতদিনের সেরা