kalerkantho

বৃহস্পতিবার । ১ নভেম্বর ২০২২ । ১৬ অগ্রহায়ণ ১৪২৯ ।  ৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

অস্ত্র মামলায় জামিন পেয়ে ইন্টারনেট ব্যবসা দখলে হামলা, আহত ৭

সাভার প্রতিনিধি   

১ অক্টোবর, ২০২২ ১২:১০ | পড়া যাবে ২ মিনিটে



অস্ত্র মামলায় জামিন পেয়ে ইন্টারনেট ব্যবসা দখলে হামলা, আহত ৭

অভিযুক্ত রনি ভূঁইয়া (লাল বৃত্ত দিয়ে চিহ্নিত)

আশুলিয়ায় রনি ভূঁইয়া (২৫) নামে এক চিহ্নিত সন্ত্রাসীর বিরুদ্ধে ইন্টারনেট ব্যবসা দখলের উদ্দেশ্যে সশস্ত্র হামলার অভিযোগ উঠেছে। এতে  রনি ও তার সহযোগীদের হামলায় সাতজন গুরুতর আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।  

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে আশুলিয়ার জামগড়ায় মীরবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

ভুক্তভোগী ব্যবসায়ী সুমন মীরের মালিকানাধীন জান্নাত মীর ইন্টারনেট সার্ভিসের ব্যবস্থাপক শাহীন বাদী হয়ে রনিসহ ১৫ জনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করেন।

অভিযুক্ত রনি ভূঁইয়া (২৫) আশুলিয়ায় জামগড়ার বকুল ভূঁইয়ার ছেলে।  

শাহীন বলেন, সন্ত্রাসী রনি ও তার দলবল জামগড়ায় আশরাফ প্লাজা ও ব্রুকহিল মার্কেটে আমাদের ইন্টারনেট সংযোগের তার কেটে দেয়। আমরা আবারও সংযোগ দিই। এরপর জামগড়ার তমিজউদ্দিন সুপার মার্কেটে আমাদের অফিসে অস্ত্রসহ এসে হামলা করে। মার্কেটের আরো চার-পাঁচটি দোকানে ভাঙচুর করে তারা।  

হামলার শিকার ওষুধের দোকানি আলাউদ্দিন বলেন, হইহুল্লোড় দেখে দোকানে শাটার নামিয়ে দিই। কিন্তু ১০ থেকে ১৫ জন শাটার তুলে হামলা করে। আমি ভয়ে দোকানের এক কোনায় লুকিয়ে পড়ি। আমার প্রায় তিন লাখ টাকার ক্ষতি হয়েছে।

এ বিষয়ে অভিযুক্ত রনির সঙ্গে যোগাযোগের চেষ্টা করলেও কথা বলা সম্ভব হয়নি।

পুলিশ জানায়, ইন্টারনেট ব্যবসার দখল নিয়ে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। রনি ও তার দলবল প্রথমে হামলা করে, পরে সুমন মীরের লোকজন পাল্টা হামলা করে। তিনজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। এর আগে চারজনকে উদ্ধার করে স্থানীয়রা।

এ বিষয়ে আশুলিয়ায় থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) আব্দুর রাশিদ বলেন, বিষয়টি তদন্ত করা হচ্ছে। তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।   

উল্লেখ্য, গত ১৬ এপ্রিল রনিসহ চারজনকে বিদেশি পিস্তল, গুলিসহ গ্রেপ্তার করে র‌্যাব-৪-এর একটি দল। স্থানীয়রা জানান, দুই মাস আগে তিনি জামিন পেয়েছেন। তার বিরুদ্ধে কারখানা ভাঙচুরসহ আশুলিয়া থানায় একাধিক মামলা রয়েছে।



সাতদিনের সেরা