kalerkantho

বৃহস্পতিবার । ১ নভেম্বর ২০২২ । ১৬ অগ্রহায়ণ ১৪২৯ ।  ৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

কুবি শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা

কুমিল্লা বিশ্ববিদ্যালয় সংবাদদাতা   

১ অক্টোবর, ২০২২ ১১:২১ | পড়া যাবে ২ মিনিটে



কুবি শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা

মেয়াদোত্তীর্ণ হওয়ায় কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করেছে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদ।  

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা যায়।  

বিজ্ঞপ্তিতে বলা হয়, মেয়াদোত্তীর্ণ হওয়ায় বাংলাদেশ ছাত্রলীগ, কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখা কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো। সেইসাথে বাংলাদেশ ছাত্রলীগ, কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখার নতুন কমিটিতে সভাপতি/সাধারণ সম্পাদক পদে আগ্রহী পদ-প্রত্যাশীদের নিকট থেকে আগামী ১০ (দশ) কার্যদিবসের মধ্যে দায়িত্বপ্রাপ্ত নেতৃবৃন্দের কাছে জীবনবৃত্তান্ত জমা দেওয়ার জন্য নির্দেশ প্রদান করা হলো।

বিজ্ঞাপন

এ বিষয়ে দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় ছাত্রলীগের উপ-সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ফাহিম হাসান লিমন বলেন, কমিটি বিলুপ্তের বিষয়টি সত্য। আমি কেন্দ্রীয় নির্বাহী সংসদের দপ্তর সেল থেকে জেনেছি। আগামী ১০ দিনের মধ্যে পদ প্রত্যাশীদের সিভি জমা দিতে বলেছে। তারপরে আমরা দায়িত্বপ্রাপ্তরা সভাপতি, সেক্রেটারির সাথে বসে সিদ্ধান্ত নেবো।

তবে আধাঘণ্টার ব্যবধানে বাংলাদেশ ছাত্রলীগের ফেসবুক পেজ থেকে বিজ্ঞপ্তিটি সরিয়ে নেওয়া হয়। এ বিষয়ে ছাত্রলীগের একাধিক নেতার সাথে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তাদের পাওয়া যায়নি।



সাতদিনের সেরা