kalerkantho

রবিবার । ৪ ডিসেম্বর ২০২২ । ১৯ অগ্রহায়ণ ১৪২৯ । ৯ জমাদিউল আউয়াল ১৪৪৪

টঙ্গীতে গাঁজার কারখানা, গ্রেপ্তার পাঁচ কারবারি

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর   

৩০ সেপ্টেম্বর, ২০২২ ২৩:৪৪ | পড়া যাবে ২ মিনিটে



টঙ্গীতে গাঁজার কারখানা, গ্রেপ্তার পাঁচ কারবারি

গাজীপুরের টঙ্গীতে বৃহস্পতিবার রাতে একটি গাঁজা প্রক্রিয়াকরণ কারখানায় অভিযান চালিয়ে ২৫ কেজি গাঁজাসহ পাঁচ কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। সেখান থেকে মাদক ব্যবসার কাজে ব্যবহৃত একটি বাস, একটি মাইক্রোবাস, দুইটি পিকআপ, ২৮ হাজার ৩৩০ টাকা ও তিনটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে।  

আজ শুক্রবার বিকেলে টঙ্গী পূর্ব থানায় সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান গাজীপুর মেট্রোপলিটন পুলিশের দক্ষিণ বিভাগের উপ-কমিশনার (অপরাধ) মাহবুব উজ জামান।

গ্রেপ্তারকৃতরা হলেন- ফোরকান হোসেন শান্ত (৩৫) শহিদুল ইসলাম (২৮), কামরুল ইসলাম ইয়াছিন (১৫), হনুফা (২৫) ও ইসমত আরা ওরফে সাবিনা (২৪)।

বিজ্ঞাপন

মাহবুব উজ জামান বলেন, ‘টঙ্গীতে অভিযান চালিয়ে একটি গাঁজা প্রক্রিয়াকরণ কারখানার সন্ধান পায় পুলিশ। এ সময় গাঁজা ও নগদ টাকা, বাস, মাইক্রোবাস, পিকআপ, মোবাইল, ইত্যাদি ছাড়াও মাদক কেনাবেচার নয়টি হিসাব রেজিস্ট্রার ও একটি গাড়ির ভুয়া নেমপ্লেট উদ্ধার করা হয়। তারা ব্রাহ্মণবাড়িয়া থেকে গাঁজা এনে গাজীপুরের বিভিন্ন এলাকায় নিজস্ব যানবাহনে করে পাইকারি বিক্রি করতেন’।

মাহবুব উজ জামান আরো বলেন, গ্রেপ্তার ফোরকান হোসেন শান্তর নামে দুইটি মাদক মামলাসহ মোট তিনটি এবং ইসমত আরা ওরফে সাবিনার নামে একটি মাদক মামলা রয়েছে। গ্রেপ্তার ব্যক্তিদের বিরুদ্ধে টঙ্গী পূর্ব থানায় মামলার পর শুক্রবার দুপুরে গাজীপুর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।



সাতদিনের সেরা