kalerkantho

রবিবার । ৪ ডিসেম্বর ২০২২ । ১৯ অগ্রহায়ণ ১৪২৯ । ৯ জমাদিউল আউয়াল ১৪৪৪

নিরাপত্তার চাদরে ঢাকা থাকবে সকল পূজামণ্ডপ: পুলিশ সুপার

হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি   

২৯ সেপ্টেম্বর, ২০২২ ০০:১২ | পড়া যাবে ২ মিনিটে



নিরাপত্তার চাদরে ঢাকা থাকবে সকল পূজামণ্ডপ: পুলিশ সুপার

সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ময়মনসিংহের প্রতিটি পূজামণ্ডপে অন্যান্যবারের তুলনায় ২ থেকে ৩ গুণ পুলিশ-আনসার নিয়োজিত থাকবে।  

প্রতিটি পূজামণ্ডপ এলাকায় সার্বক্ষণিক টহলে থাকবে পুলিশ। প্রতিটি পূজামণ্ডপ এলাকায় পুলিশ আনসারের পাশাপাশি সাদা পোশাকে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্য নিয়োজিত থাকবে বলে মন্তব্য করেছেন ময়মনসিংহ জেলার পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা পিপিএম।  

বুধবার (২৮ সেপ্টেম্বর) সকাল থেকে বিকেল পর্যন্ত হালুয়াঘাট উপজেলার বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শনকালে তিনি এ মন্তব্য করেন।

বিজ্ঞাপন

এ সময় তিনি আরো বলেন, হালুয়াঘাট ও ধোবাউড়া হচ্ছে বাংলাদেশের মধ্যে একটি সাম্প্রদায়িক সম্প্রীতির মেলবন্ধন।  

তিনি ধোবাউড়া উপজেলার উদাহরণ টেনে বলেন, এখানে (হালুয়াঘাট-ধোবাউড়া) আসনের জাতীয় সংসদ সদস্য ও উপজেলা পরিষদ চেয়ারম্যান হলেন আদিবাসী সম্প্রদায়ের, উপজেলা আ. লীগের সভাপতি হচ্ছেন একজন মুসলিম ও উপজেলা আ. লীগের সাধারণ সম্পাদক হচ্ছেন সনাতন সম্প্রদায়ের। এমন সম্প্রীতির মেলবন্ধন সারা দেশে খোঁজে পাওয়া যাবে না। আমি ময়মনসিংহে যোগদানের পর হালুয়াঘাটের মানুষের ভালোবাসায় মুগ্ধ হয়েছি। এখানে আসছে শারদীয় দুর্গাপূজা সবাই মিলে উপভোগ করবে।

পূজামণ্ডব পরিদর্শনকালে পুলিশ সুপারের সঙ্গে ছিলেন, হালুয়াঘাট পৌরসভার মেয়র ও উপজেলা আ. লীগের সাধারণ সম্পাদক খাইরুল আলম ভূঞা, হালুয়াঘাট সার্কেলের এএসপি সাগর দিপা বিশ্বাস, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহিনুজ্জামান খান, পূজা উদযাপন কমিটির সভাপতি অধ্যাপক জয়দেব দত্ত, সম্পাদক অশোক সরকার অপু প্রমুখ।



সাতদিনের সেরা