kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০২২ । ২৪ অগ্রহায়ণ ১৪২৯ । ১৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

শেরপুরে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

শেরপুর (বগুড়া) প্রতিনিধি   

২৮ সেপ্টেম্বর, ২০২২ ২১:৪৯ | পড়া যাবে ২ মিনিটে



শেরপুরে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

নিহত আওয়ামী লীগ নেতা মর্তুজা কাওসার অভি

বগুড়ার শেরপুরে পৌর আওয়ামী লীগ নেতা মর্তুজা কাওসার অভিকে (৩৮) ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার (২৮সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শেরপুর উপজেলা পরিষদের চত্বরের একটি বাগানে এ ঘটনা ঘটে। নিহত অভি পৌর শহরের খন্দকার পাড়া এলাকার মৃত হোসাইন কাওসার ফুয়াদের ছেলে। তিনি পৌর আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির সাংগঠনিক সম্পাদক ছিলেন।

বিজ্ঞাপন

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মাস খানেক আগে আধিপত্য বিস্তার ও দলীয় কোন্দলকে কেন্দ্র করে সোহাগ নামের এক যুবলীগ নেতাকে মারপিট করেন অভি। এরপর সংগঠনটির ভেতরে বিভাজন তৈরি হয়। এরই প্রেক্ষিতে বুধবার সন্ধ্যায় অভি মোটরসাইকেল মেরামতের জন্য উপজেলা পরিষদ চত্বরের ভেতরের সড়ক দিয়ে যাচ্ছিলেন। এ সময় ওৎপেতে থাকা ১০-১২ জন দুর্বৃত্ত তার ওপর দেশীয় অস্ত্র দিয়ে হামলা চালায়। পরে তাকে এলোপাথাড়ি কুপিয়ে পালিয়ে যায় তারা। পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় প্রথমে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে অবস্থার অবনতি বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ ও হাসপাতালে (শজিমেক) নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।  

শেরপুর পৌর আওয়ামী লীগের সভাপতি সারোয়ার রহমান মিন্টু ও সাধারণ সম্পাদক গোলাম হোসেন জানান, মর্তুজা কাওসার অভি পৌর আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির সাংগঠনিক সম্পাদক ছিলেন।  

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান খন্দকার জানান, ঘটনার পরপরই হত্যাকাণ্ডের স্থান পরিদর্শন করা হয়েছে। নিহত অভির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়। ঘটনায় সাথে জড়িতদের গ্রপ্তার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

 



সাতদিনের সেরা