kalerkantho

বৃহস্পতিবার । ৮ ডিসেম্বর ২০২২ । ২৩ অগ্রহায়ণ ১৪২৯ । ১৩ জমাদিউল আউয়াল ১৪৪৪

পাঞ্জাবি-গামছা গাছের ডালে, লাশ মাটিতে

দেবীদ্বার (কুমিল্লা) প্রতিনিধি   

২৮ সেপ্টেম্বর, ২০২২ ১৮:৫৫ | পড়া যাবে ২ মিনিটে



পাঞ্জাবি-গামছা গাছের ডালে, লাশ মাটিতে

প্রতীকী ছবি

কুমিল্লার দেবীদ্বারে একটি মৎস খামারের পুকুর পাড় থেকে জামাল সরকার (৬৫) নামের এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২৮ সেপ্টেম্বর) সকালে দেবীদ্বার পূর্ব ফতেহাবাদ গ্রামের একটি নির্জন বিলে পরিত্যক্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়। এ দিকে বৃদ্ধের মৃত্যু নিয়ে স্বজন ও স্থানীয়দের মাঝে ধূম্রজালের সৃষ্টি হয়েছে।

নিহত জামাল সরকার ফতেহাবাদ গ্রামের মৃত ওয়াহেদ আলী সরকারের ছেলে।

বিজ্ঞাপন

প্রায় তিন বছর আগে তার স্ত্রী সুফিয়া বেগম মারা যান। তিনি চার সন্তানের জনক।

নিহতের নাতি রাকিব সরকার ও মনিরুল ইসলাম জানান, আমরা ঘটনাস্থলে গিয়ে দেখি দাদার শরীরে কাপড় নেই। তিনি মাটিতে পড়ে আছেন। দাদার পাঞ্জাবি এবং গামছা গাছের ডালে ঝুলে ছিল, পরনের লুঙ্গি গলায়। পুরুষাঙ্গে রক্তের দাগ ছিল। এত রাতে এ নির্জন পরিত্যক্ত খামারে যাওয়ার কোনো কারণ আমাদের জানা নেই। দাদার মৃত্যু স্বাভাবিক ছিল না, মনে হচ্ছে এটি পরিকল্পিত হত্যা।

প্রতিবেশী আক্তার গাজী, হাসান গাজী ও ইউনুছ গাজী জানান, দুলালপুর বাজারে রাত সাড়ে ৮টায় একটি চায়ের দোকানে ওনাকে চা খেতে দেখি। এ সময় দোকানদারের জিজ্ঞাসাবাদে তিনি (জামাল সরকার) জানান, কুমিল্লা থেকে তার পুত্রবধূ বাড়িতে আসবেন, তাকে এগিয়ে নিতে এসেছেন। এরই মধ্যে একজন বোরকা পরা নারী আসেন, তাকে নিয়ে আসার পথে বাজারের ব্যবসায়ী তাদের কিছু পথ এগিয়ে দিয়ে যান।  

দেবীদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কমল কৃষ্ণ ধর বলেন, নিহতের সুরতহাল রিপোর্টে কনুইয়ের অংশে এবং মাথার পেছনে সামান্য জখমের চিহ্ন রয়েছে। অপমৃত্যু মামলা দায়ের করে লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠিয়েছি। অধিকতর তদন্ত এবং পোস্টমর্টেমের রিপোর্ট এলেই বিষয়টি নিশ্চিতভাবে বলা যাবে।

 



সাতদিনের সেরা