kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০২২ । ২৪ অগ্রহায়ণ ১৪২৯ । ১৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

আশুলিয়ায় কথিত শ্রমিক নেতাসহ ৩ মাদক কারবারি গ্রেপ্তার

সাভার প্রতিনিধি   

২৮ সেপ্টেম্বর, ২০২২ ১২:২২ | পড়া যাবে ২ মিনিটে



আশুলিয়ায় কথিত শ্রমিক নেতাসহ ৩ মাদক কারবারি গ্রেপ্তার

সাভারের আশুলিয়ায় কথিত শ্রমিক নেতাসহ তিন মাদক কারবারিকে ইয়াবাসহ আটক করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)।
 
মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টার দিকে আশুলিয়ার দক্ষিণ গাজিরচটের মুন্সিপাড়া এলাকায় মাদক ক্রয়ের ফাঁদ পেতে তাদের আটক করে ডিবি পুলিশ। তাদের কাছ থেকে এক হাজার পিস ইয়াবা জব্দ করা হয়।
 
আটককৃতরা হলেন-  আশুলিয়ার দক্ষিণ গাজিরচটের মুন্সিপাড়া এলাকার গোলাপ মণ্ডল (৬০) ও তার ছেলে কথিত শ্রমিকনেতা মামুন মণ্ডল (৩৬)।

বিজ্ঞাপন

অপরজন হলেন কক্সবাজার জেলার শাজাহান মিয়া (২৮)। এ সময় আরো এক মাদক ব্যবসায়ী পালিয়ে যায় বলে জানা গেছে।  
 
ডিবি পুলিশ জানায়, দীর্ঘদিন ধরে শাজাহান নামের এক মাদক কারবারি কক্সবাজার থেকে ইয়াবার বড় চালান ওই এলাকায় আনেন। পরে কথিত শ্রমিকনেতা মামুন মণ্ডল ও তার বাবা-ভাই মিলে ৫০০ থেকে এক হাজার পিস করে তা খুচরা ব্যবসায়ীদের কাছে সরবরাহ করেন। গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান পরিচালনা করে মামুন মণ্ডল, গোলাপ মণ্ডল ও শাজাহানকে আটক করা হয়েছে।
 
মামুন মণ্ডলের বিরুদ্ধে শ্রমিকনেতার লেবাসে রোহিঙ্গাদের সাহায্যের কথা বলে অর্থ সংগ্রহ করে আত্মসাৎ করার অভিযোগ রয়েছে বলে জানান স্থানীয় শ্রমিক সংগঠনের কয়েক নেতা।
 
ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক (এসআই) জহিরুল ইসলাম বলেন, আটকরা দীর্ঘদিন ধরে কক্সবাজার থেকে মাদকের বড় চালান এনে আশুলিয়ার বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল। আজ তাদের হাতেনাতে ধরা হয়েছে।

 



সাতদিনের সেরা