kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০২২ । ১৮ অগ্রহায়ণ ১৪২৯ । ৮ জমাদিউল আউয়াল ১৪৪৪

মরিয়ম মান্নানকাণ্ডের পর ফুলপুরে আরো এক অজ্ঞাত নারীর লাশ

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি   

২৭ সেপ্টেম্বর, ২০২২ ২৩:০৯ | পড়া যাবে ২ মিনিটে



মরিয়ম মান্নানকাণ্ডের পর ফুলপুরে আরো এক অজ্ঞাত নারীর লাশ

প্রতীকী ছবি

ময়মনসিংহের ফুলপুরে আরো এক অজ্ঞাত নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। সম্প্রতি ফুলপুর থেকে উদ্ধারকৃত এক অজ্ঞাত মৃত নারীকে নিজের মা দাবি করেন মরিয়ম মান্নান। এরপর ফুলপুরে আরো এক নারীর লাশ উদ্ধার আলোচনা সৃষ্টি করেছে এলাকায়।

পুলিশ জানায়, ওই নারীর মৃতদেহ পুকুর থেকে উদ্ধার করা হয়েছে।

বিজ্ঞাপন

আজ মঙ্গলবার বিকালে উপজেলার রহিমগঞ্জ ইউনিয়নের বরুয়াই গ্রামের একটি পুকুর থেকে অর্ধগলিত অবস্থায় লাশটি উদ্ধার করা হয়।

লাশের পরনে প্রিন্টের শাড়ি ছিল বলে জানিয়েছেন সহকারী পুলিশ সুপার (ফুলপুর সার্কেল)। তিনি জানান,পুকুরের পাশে বাজার সংলগ্ন স্থানে ব্যাগে জুতা,পুরাতন শাড়ি, প্লেট, জগ পাওয়া যায়। প্রাথমিক তদন্তে নারীর শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন কালের কণ্ঠকে জানান, লাশের সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ নারীর লাশ শনাক্তের জন্য ময়মনসিংহ পিবিআইকে জানানো হয়েছে।

এর আগে গত ১০ সেপ্টেম্বর উপজেলার বওলা ইউনিয়নের (২৮) অজ্ঞাত নারীর বস্তাবন্দি লাশ উদ্ধার করে পুলিশ। পরে সেই লাশটিকে নিজের মা রহিমা বেগমের বলে দাবি করেন খুলনার বাসিন্দা মরিয়ম মান্নান। পুলিশ বিষয়টি আদলতের মাধ্যমে সমাধান করা হবে বলে জানান। একই সঙ্গে সেই লাশের ডিএনএ পরীক্ষার কথা বলেন। তবে পরদিনই ফরিদপুরের বোয়ালমারী থেকে মরিয়মের মা রহিমা বেগমকে জীবিত উদ্ধার করা হয়। বিষয়টি দেশব্যপী আলোচনা সৃষ্টি করে।

এবার নতুন করে আরো এক নারীর লাশ পাওয়া নিয়ে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। তবে স্থানীয়রা বলছে, এমন এক নারীকে কয়েকদিন ধরে এলাকায় দেখেছেন তারা। তাকে পাগলি বলে ধারণা করছেন স্থানীয়রা।



সাতদিনের সেরা