kalerkantho

শুক্রবার । ২ ডিসেম্বর ২০২২ । ১৭ অগ্রহায়ণ ১৪২৯ ।  ৭ জমাদিউল আউয়াল ১৪৪৪

দশ বছর পর রাজিবপুর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন

রাজিবপুর (কুড়িগ্রাম) সংবাদদাতা   

২৭ সেপ্টেম্বর, ২০২২ ২০:১০ | পড়া যাবে ২ মিনিটে



দশ বছর পর রাজিবপুর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন

দীর্ঘ ১০ বছর পর রাজিবপুর উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার (২৬ সেপ্টেম্বর) উপজেলা শিশু পার্ক মাঠে এ সম্মেলন শুরু হয়। সম্মেলনকে ঘিরে দলীয় নেতাকর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা লক্ষ করা গেছে।

রাজিবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই সরকারের সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি মো. জাফর আলী।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান এমপি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন এমপি, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাখাওয়াত হোসেন শফিক, অ্যাডভোকেট হুসনে আরা লুৎফা ডালিয়া, সাবেক এমপি ও অ্যাডভোকেট সফুরা বেগম।  

প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আমান উদ্দিন আহমেদ মঞ্জু।  

অনুষ্ঠান সঞ্চলনা করেন রাজিবপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শফিউল আলম।  

সম্মেলন শেষে রাত ১২টার দিকে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান দ্বিতীয় মেয়াদে বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল হাই সরকারকে সভাপতি ও মো. হুমায়ুন কবির ছক্কুকে সাধারণ সম্পাদক করে ১১ সদস্যের নতুন কমিটি ঘোষণা করেন।

কমিটির অন্য সদস্যরা হলেন সহসভাপতি মো. সিরাজউদ্দৌলা ও মশিউর রহমান রতন, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আজীম উদ্দিন ও আব্দুস সাত্তার জেহাদি, সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন ও গোলাম কিবরিয়া, প্রচার সম্পাদক শেখ মুজাহিদুল ইসলাম মিশু, মহিলা বিষয়ক সম্পাদক রহিমা বেগম, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক কল্পনা আক্তার।  

সম্মেলনে জেলা-উপজেলা আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।



সাতদিনের সেরা