kalerkantho

শুক্রবার । ২ ডিসেম্বর ২০২২ । ১৭ অগ্রহায়ণ ১৪২৯ ।  ৭ জমাদিউল আউয়াল ১৪৪৪

পঞ্চগড় থেকে দিনাজপুরে ভেসে এলো আরো চার লাশ

দিনাজপুর প্রতিনিধি    

২৭ সেপ্টেম্বর, ২০২২ ১৯:৩১ | পড়া যাবে ২ মিনিটে



পঞ্চগড় থেকে দিনাজপুরে ভেসে এলো আরো চার লাশ

পঞ্চগড়ের বোদায় করতোয়া নদীতে নৌকাডুবির ঘটনায় নিখোঁজ থাকা চার নারীর মরদেহ দিনাজপুরের বীরগঞ্জ ও সদর উপজেলার আত্রাই নদী থেকে উদ্ধার হয়েছে। এ নিয়ে গত দুই দিনে পঞ্চগড় থেকে ভেসে আসা ১১ জনের মরদেহ দিনাজপুরের নদী থেকে উদ্ধার করা হলো।

বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত সরকার জানান, মঙ্গলবার পঞ্চগড়ের বোদা উপজেলার তেপুকুরিয়া গ্রামের সুধীর চন্দ্র বর্মণের স্ত্রী যত্না রাণীর (৪০) মরদেহ জয়ন্তিয়ার ঘাট মধুরাপুর আত্রাই নদী থেকে এবং একই উপজেলার মাড়েয়া গেদিয়াপাড়া গ্রামের ফটিক চন্দ্র রায়ের স্ত্রী মনিকা রাণীর (৪০) লাশ আত্রাই নদীর কাশিমনগর বাদলা ঘাট থেকে উদ্ধার করা হয়।

এর আগে গত সোমাবার সন্ধ্যায় জেলার বোদা উপজেলার সাপাহার ইউনিয়ন সাকোয়া লক্ষ্মীগড় ডাঙ্গাপাড়া গ্রামের শৈল বালার (৫৫) মরদেহ বীরগঞ্জ উপজেলার আত্রাই নদীর কাশিমনগর বাদলা ঘাট থেকে উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

বীরগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) তাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মরদেহগুলো শনাক্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

দিনাজপুর কোতোয়ালি থানার ওসি তানভিরুল ইসলাম জানান, সুন্দরবন ইউনিয়নের বীরগাঁও এলাকার পার্শ্ববর্তী আত্রাই নদী থেকে সনেকা রাণীর (২৮) মরদেহ উদ্ধার করা হয়। সনেকা রাণী পঞ্চগড়ের বোদা উপজেলার সাকোয় ইউনিয়নের লক্ষ্মীনগর এলাকার বাসিন্দা।

কোতোয়ালি থানার উপপরিদর্শক জাহিদুল ইসলাম জাহিদ বলেন, ‘সোমবার আমরা ৯৯৯ মাধ্যমে নদীতে মরদেহ ভেসে ওঠার খবর জানতে পারি। পরে সেখানে গিয়ে মরদেহ উদ্ধার করা হয়। কোনো প্রকার অভিযোগ না থাকায় মরদেহ ময়নাতদন্ত ছাড়াই তাদের নিকট হস্তান্তর করা হয়েছে। ’

উল্লেখ্য, পঞ্চগড়ের বোদা উপজেলায় করতোয়া নদীতে নৌকাডুবির ঘটনায় এ পর্যন্ত মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৬৫ জনে। এখনো চারজন নিখোঁজ রয়েছে বলে সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে।



সাতদিনের সেরা