kalerkantho

শুক্রবার । ২ ডিসেম্বর ২০২২ । ১৭ অগ্রহায়ণ ১৪২৯ ।  ৭ জমাদিউল আউয়াল ১৪৪৪

নোয়াখালীতে স্কুলছাত্রীর ওপর হামলা

নোয়াখালী প্রতিনিধি   

২৭ সেপ্টেম্বর, ২০২২ ১৭:০১ | পড়া যাবে ২ মিনিটে



নোয়াখালীতে স্কুলছাত্রীর ওপর হামলা

নোয়াখালীর সদর উপজেলায় বাড়ি থেকে স্কুলে যাওয়ার পথে এক স্কুলছাত্রীর ওপর হামলার হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে নোয়াখালী পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের হরিনারায়ণপুর মহল্লায় এ ঘটনা ঘটে।

হামলার শিকার স্কুলছাত্রীর নাম রাবেয়া বসরী (১৫)। সে সদর উপজেলার কাদির হানিফ ইউনিয়নের পশ্চিম রাজারামপুরের আলী হোসেনের মেয়ে এবং নোয়াখালী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির হিসাববিজ্ঞান বিভাগের ছাত্রী।

বিজ্ঞাপন

ওই ছাত্রীর অভিভাবকরা জানান, মঙ্গলবার সকাল ৯টার দিকে রাবেয়া বাড়ি থেকে স্কুলের উদ্দেশে হেঁটে রওনা দেয়। সে হরিনারায়ণপুর মহল্লায় পৌঁছলে পেছন থেকে রিকশাযোগে কে বা কারা তার ঘাড়ে আঘাত করে পালিয়ে যায়। পরে বাড়ি ফিরে তার মা-বাবাকে বিষয়টি অবহিত করে। এরপর তার পরিবার তাকে নিয়ে স্কুলে গিয়ে শিক্ষকদের বিষয়টি জানায়। শেষে তাকে সুধারাম মডেল থানায় নিয়ে যাওয়া হয়। সেখানে তার মা রোকেয়া বেগম বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

সুধারাম মডেল থানার ওসি আনোয়ারুল ইসলাম বলেন, ‘ব্যাটারিচালিত অটোরিকশা থেকে অজ্ঞাতপরিচয় কেউ ওই স্কুলছাত্রীর ঘাড়ে আঁচড় দিয়েছে। এ ঘটনায় স্কুলছাত্রীর মা থানায় লিখিত অভিযোগ করেছেন। আমরা বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখছি। যারা এটি ঘটিয়েছে তাদের দ্রুত আইনের আওতায় আনা হবে। ’



সাতদিনের সেরা