kalerkantho

শনিবার । ১০ ডিসেম্বর ২০২২ । ২৫ অগ্রহায়ণ ১৪২৯ । ১৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

দ্রুতগামী প্রাইভেট কারে চাপা, প্রাণ গেল শ্রমিকের

দেবীদ্বার (কুমিল্লা) প্রতিনিধি   

২৭ সেপ্টেম্বর, ২০২২ ১৪:২৫ | পড়া যাবে ২ মিনিটে



দ্রুতগামী প্রাইভেট কারে চাপা, প্রাণ গেল শ্রমিকের

কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবীদ্বারে প্রাইভেট কার উল্টে মোহাম্মদ হেকিম মিয়া (৫৫) নামের এক পথচারী নিহত হয়েছেন। এতে আরো একজন পথচারী, প্রাইভেট কারচালক, যাত্রীসহ চারজন আহত হন। মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) সকাল ৭টার দিকে দেবীদ্বার উপজেলার জাফরগঞ্জ ইউনিয়নের ছগুরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ছগুরা বাজারে নাশতা করে স্থানীয় পপুলার অ্যাগ্রো ইন্ডাস্ট্রিজের দুই শ্রমিক হেকিম মিয়া (৫৫) ও সাহিদা বেগম (৪৫) কর্মস্থলে যাচ্ছিলেন।

বিজ্ঞাপন

এ সময় কুমিল্লামুখী দ্রুতগামী একটি প্রাইভেট কার (ঢাকা মেট্রো-গ-১১-৩৫১০) নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সাথে ধাক্কা খেয়ে পাশের জমিতে উল্টে পড়ে। ওই গাড়িতে ধাক্কা খান সাহিদা এবং চাপা পড়েন হেকিম। স্থানীয়রা ঘটনাস্থলে ছুটে এসে প্রাইভেট কারের ভেতরে থাকা চালক, একজন নারী, একটি মেয়ে শিশুকে বের করে আনেন। পাশে পড়ে থাকা সাহিদা বেগম ও চাপা পড়া হেকিম মিয়াকে উদ্ধার করা হয়।

স্থানীয়রা দুই শ্রমিককে দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত  চিকিৎসক হেকিম মিয়াকে মৃত ঘোষণা করেন। আহত সাহিদা বেগমকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। এ সময় প্রাইভেট কারচালক ও যাত্রীরা পালিয়ে যান।

নিহত হেকিম মিয়া কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার গজারিয়া গ্রামের মৃত এহসান আলীর ছেলে এবং আহত শ্রমিক সাহিদা বেগম দেবীদ্বার উপজেলার দক্ষিণ নারায়ণপুর গ্রামের কবির হোসেনের স্ত্রী।

এ ব্যাপারে মিরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. কামাল উদ্দিন জানান, সড়ক দুর্ঘটনায় নিহত শ্রমিকের মরদেহ পুলিশ ফাঁড়িতে নিয়ে এসেছি। প্রাইভেট কারটি উদ্ধারের প্রক্রিয়া চলছে। তবে প্রাইভেট কারের চালকসহ তিন যাত্রী পালিয়ে গেছেন। নিহতের স্বজনরা আসার পরই আইনগত ব্যবস্থা নেব।



সাতদিনের সেরা