kalerkantho

বৃহস্পতিবার । ১ ডিসেম্বর ২০২২ । ১৬ অগ্রহায়ণ ১৪২৯ ।  ৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

ভোররাতে স্ত্রীকে দুর্ঘটনার খবর জানানোর পর সকালে ফিরলেন লাশ হয়ে

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি   

২৬ সেপ্টেম্বর, ২০২২ ১৮:০৬ | পড়া যাবে ২ মিনিটে



ভোররাতে স্ত্রীকে দুর্ঘটনার খবর জানানোর পর সকালে ফিরলেন লাশ হয়ে

ছবি- কালের কণ্ঠ।

তারাকান্দা ট্রাক ড্রাইভার রফিকুল ইসলাম ভোররাতে ভালুকায় সিডস্টোর নামক স্থানে মারাত্মক সড়ক দুর্ঘটনায় আহত হওয়ার খবর মোবাইলে স্ত্রীকে জানান। এ সময় তাকে উন্নত চিকিৎসার জন্য স্থানীয়রা ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করলে রাস্তায় তিনি মারা যান।

আজ সোমবার সকালে তারাকান্দার নিজ বাড়িতে এসেছে নিহতের লাশ। এ ঘটনায় তার স্ত্রী বাকরূদ্ধ হয়ে পড়ছেন।

বিজ্ঞাপন

পরিবারে চলছে শোকের মাতম।

জানা যায়, ময়মনসিংহের তারাকান্দা উপজেলার বকশীমূল গ্রামের মৃত আ. গফুরের পুত্র রফিকুল ইসলাম (৪২) পেশায় একজন ট্রাক ড্রাইভার। ভালুকা উপজেলার সিডস্টোর নামক স্থানে সড়ক দুর্ঘটনায় পতিত হবার পর আজ ভোররাতে দুর্ঘটনার খবরটি নিজেই স্ত্রীকে কল করে জানান রফিকুল। ফায়ার সার্ভিস ও আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগিতায় দুর্ঘটনাস্থল থেকে উদ্ধারের পর ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে সকাল  ৬টার সময় মারা যান তিনি।

স্থানীয় সূত্রে জানা যায়, নিজের বহন করা ট্রাকে লবণ ভর্তি করে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকার সিডষ্টোর এলাকায় পৌঁছানোর পর দুর্ঘটনায় পতিত হয় ট্রাকটি। এ সময় সামনের চাকা ফেটে গেলে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে।

এ বিষয়ে নিহতের ভাগ্নে আলামিন ঘটনাস্থল থেকে এসে বলেন, 'ব্যস্ততম ঢাকা-ময়মনসিংহ মহাসড়কটিতে পর পর পাঁচটি গাড়ির মাঝে এই সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতেই আমার মামা মারা গেছেন। '

এ সময় তিনি আরো বলেন, 'নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি প্রথমে একটি ড্রাম ট্রাককে ধাক্কা দেয়। এরপর পিছন থেকে একে একে একটি বাস, গ্যাসভর্তি লড়ি এবং ট্রাক্টরের সাথে ও স্থানীয়ভাবে তৈরি মাটি পরিবহনের লড়িকে ধাক্কা দেয়। '

এদিকে দুপুর ১২ টায় রফিকুলের লাশটি অ্যাম্বুল্যান্সে করে নিজ বাড়িতে পৌঁছালে এলাকায় শোকের ছায়া নেমে আসে। নিহত রফিকুলের মরদেহ বিকেল পাঁচটায় পারিবারিক কবরস্থানে দাফনের কথা জানিয়েছেন নিকট আত্মীয়রা।



সাতদিনের সেরা