kalerkantho

শনিবার । ১০ ডিসেম্বর ২০২২ । ২৫ অগ্রহায়ণ ১৪২৯ । ১৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

জমির মালিকানা না দেওয়ায় বাবাকে হাতুড়িপেটা, মৃত্যু

মানিকগঞ্জ প্রতিনিধি   

২৫ সেপ্টেম্বর, ২০২২ ১৪:০৩ | পড়া যাবে ২ মিনিটে



জমির মালিকানা না দেওয়ায় বাবাকে হাতুড়িপেটা, মৃত্যু

জমির মালিকানা দিতে রাজি না হওয়ায় কৃষক আরশেদ আলী (৭০) তার ছেলেদের হাতে নিহত হয়েছেন বলে অভিযোগ উঠেছে। রবিবার (২৫ সেপ্টেম্বর) সকাল ৮টার দিকে মানিকগঞ্জ সদর উপজেলার জাগির ইউনিয়নের চর উকিয়ারা গ্রামে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ।
 
আটককৃতরা হলেন- নিহত আরশেদ আলীর ছোট ছেলে খোরশদ আলম, তার স্ত্রী রুমা বেগম, আরেক ছেলের স্ত্রী সাহেরা বেগম এবং মেয়ের ঘরের নাতি আহাদ।

বিজ্ঞাপন


 
পুলিশ সূত্রে জানা গেছে, আরশেদ আলী প্রায় পাঁচ বিঘা ফসলি জমির মালিক। পাঁচ বছর আগে তার স্ত্রী মারা যান। প্রথম স্ত্রীর সঙ্গে তার সন্তান দুই ছেলে কবির হোসেন ও খোরশেদ আলম।   বছরখানেক আগে তিনি আরেকটি বিয়ে করেন। দ্বিতীয় বিয়ে করার পর থেকে ছেলেরা তাদের নামে জমি লিখে দেওয়ার জন্য বাবাকে চাপ দিয়ে আসছিলেন। কিন্তু আরশেদ আলী তাতে রাজি হননি। উল্টো তিনি দশ শতাংশ জমি স্থানীয় কবরস্থানের নামে লিখে দেওয়ার ইচ্ছা প্রকাশ করেন।
 
এরই জের ধরে বাড়ির পাশে কাঠবাগানে বাবাকে ডেকে নিয়ে হাতুড়ি ও লাঠি দিয়ে বেদম মারধর করেন দুই ছেলে ও মেয়ের ঘরের এক নাতি। ঘটনাস্থলেই তার মৃত্যু হয় বলে জানা গেছে।
 
ঘটনাটি নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কামরুল ইসলাম। তিনি জানান, এ ঘটনায় চারজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। বিষয়টির তদন্ত চলছে। তদন্ত শেষে বিষয়টি সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে।

 



সাতদিনের সেরা