kalerkantho

বুধবার । ৭ ডিসেম্বর ২০২২ । ২২ অগ্রহায়ণ ১৪২৯ । ১২ জমাদিউল আউয়াল ১৪৪৪

বেনাপোল চেকপোস্ট থেকে পাসপোর্টযাত্রী নিখোঁজ

বেনাপোল প্রতিনিধি    

২৪ সেপ্টেম্বর, ২০২২ ২২:৫৯ | পড়া যাবে ২ মিনিটে



বেনাপোল চেকপোস্ট থেকে পাসপোর্টযাত্রী নিখোঁজ

বিভূতি মোহন সরকার

বেনাপোল চেকপোস্ট থেকে বিভূতি মোহন সরকার (৫৩) নামে এক পাসপোর্টযাত্রী নিখোঁজ হয়েছেন। গতকাল শুক্রবার বিকালে পাসপোর্ট যোগে ভারতে যাওয়ার সময় বেনাপোল চেকপোস্ট এলাকা থেকে সে হারিয়ে যায়। তার সঙ্গে থাকা স্ত্রী অনেক খোঁজাখুঁজির পরও তাকে পাওয়া যায়নি। নিখোঁজ বিভূতি মোহন সরকার মাগুরা সদর থানার নান্দুয়ালী পশ্চিমপাড়া গ্রামের মৃত নবকুমার সরকারের ছেলে।

বিজ্ঞাপন

(তার পাসপোর্ট নাম্বার ইজে-০০৬৩৪৭৮)। তিনি একজন অবসরপ্রাপ্ত স্কুলশিক্ষক। তিনি স্ট্রোক করে প্যারালাইসিসে ভুগছিলেন। যে কারণে তার মানুষিক ভারসাম্য ঠিক ছিল না। তার পরনে ছিল সাদা হাফ শার্ট, কালো ফুল প্যান্ট এবং হাতে একটি লাঠি ছিল।

নিখোঁজ বিভূতি মোহন সরকারের স্ত্রী ববিতা রানী বিশ্বাস জানান, শুক্রবার বিকালে আমার স্বামীকে নিয়ে ভারতে যাওয়ার জন্য বেনাপোলে আসি এবং আমরা দু’জনে বাংলাদেশ ইমিগ্রেশনের কাজ শেষ করে ভারতে প্রবেশ করি। এরপর আমার অসুস্থ্য স্বামীকে সেখানে বসিয়ে রেখে আমি করোনা পরীক্ষার কাগজ দেখাতে যাই। কিছুক্ষণ পরে এসে আমার স্বামীকে আর খুঁজে পায়নি। অনেক খোঁজাখুঁজির পরও তাকে না পেয়ে সেখাকার ইমিগ্রেশন কর্মকর্তাদের সহযোগিতায় সিসি ক্যামেরা চেক করে দেখা যায় চেকপোস্ট দিয়ে সে আবার বাংলাদেশের দিকে চলে এসেছে। আমি সন্ধ্যায় দেশে ফিরে এসে অনেক খোঁজাখুঁজির পরও তাকে না পেয়ে নিকট আত্মীয়দের সংবাদ দেই। তাদের সহযোগিতায় বেনাপোল পোর্ট থানা পুলিশকে বিষয়টি জানানো হয়।

আজ শনিবার সকালে বেনাপোল ইমিগ্রেশনে গিয়ে সিসি ক্যামেরার ফুটেজ চেক করে দেখা যায় নিখোঁজ বিভূতি মোহন সরকার বাংলাদেশে ফিরে এসেছে। তাকে কোথাও দেখতে পেয়ে থাকলে ০১৭১৫-৬৪৭৪২১ এবং ০১৮৬৬-৩৬৪৫২১ মোবাইল নম্বরে যোগাযোগ করার জন্য পরিবারের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।  

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ঘটনার সত্যতা স্বীকার করে জানান, তাকে খুঁজে বের করতে পুলিশের একটি টিম কাজ করছে।



সাতদিনের সেরা