kalerkantho

শনিবার । ১০ ডিসেম্বর ২০২২ । ২৫ অগ্রহায়ণ ১৪২৯ । ১৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

শার্শায় যুবলীগ নেতার উপর বোমা নিক্ষেপ

বেনাপোল প্রতিনিধি    

২৪ সেপ্টেম্বর, ২০২২ ২২:১২ | পড়া যাবে ২ মিনিটে



শার্শায় যুবলীগ নেতার উপর বোমা নিক্ষেপ

আহত যুবলীগ নেতা তরিকুল ইসলাম মিলন

যশোরের শার্শার উলাশী ইউনিয়নের সাবেক ইউপি সদস্য ও শার্শা উপজেলা যুবলীগের পাঠাগার বিষয়ক সম্পাদক তরিকুল ইসলাম মিলন (৪০) এর উপর বোমা নিক্ষেপের ঘটনা ঘটেছে। গতকাল শুক্রবার রাতে যশোর-বেনাপোল মহাসড়কের কলাগাছি মোড়ে দুর্বৃত্তরা এ বোমা নিক্ষেপের ঘটনা ঘটায়। তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকার বার্ন ইউনিট হাসপাতালে ভর্তি করা হয়।

বিজ্ঞাপন

 

স্থানীয়রা জানান, মিলন মেম্বার যশোর শহরের বারান্দীপাড়ায় বসবাস করেন। তিনি উলাশি মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনের মিটিং শেষে রাতে নিজ এলাকা থেকে শহরে আসছিলেন। পথিমধ্যে কলাগাছি নামক স্থানে পৌছলে ৮-১০ জন মোটরসাইকেল যোগে এসে তার উপর বোমা নিক্ষেপ করে দ্রুত স্থান ত্যাগ করে। এর আগেও কয়েকবার তার উপর হামলা হলেও তিনি প্রাণে বেঁচে যান।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক জানান, তার দুই হাতে বোমার স্প্রিন্টারে গুরুতর জখম হয়েছে। প্রচুর রক্তক্ষরণ হয়েছে। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করা হয়েছে।

এ ব্যাপারে উলাশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম জানান, ঘটনার দিন আমি একটি ফুটবল টুর্নামেন্টের পুরুস্কার বিতরণ শেষে সন্ধ্যায় বাসায় এসে জানতে পারি মিলনের উপর দুর্বৃত্তরা বোমা নিক্ষেপ করেছে। এটি খুব দুঃখজনক। এমন ন্যাক্কারজনক ঘটনায় জড়িতদের তদন্ত পূর্বক আইনের আওতায় আনার জন্য প্রশাসনের সুদৃষ্টি কামনা করছি।

ঝিকরগাছা থানার ভারপ্রাপ্তা (ওসি) সুমন ভক্ত জানান, কলাগাছি মোড়ে বোমা বিস্ফোরণে সাবেক মেম্বার মিলন আহত হয়েছেন। পুলিশ রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছে। এখনো কোন মামলা হয়নি। মামলা হলে তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  



সাতদিনের সেরা