kalerkantho

বৃহস্পতিবার । ১ ডিসেম্বর ২০২২ । ১৬ অগ্রহায়ণ ১৪২৯ ।  ৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

প্রধানমন্ত্রী যা বলেন তার উল্টোটা হয় : রিজভী

নারায়ণগঞ্জ প্রতিনিধি   

২৪ সেপ্টেম্বর, ২০২২ ২০:৩৫ | পড়া যাবে ২ মিনিটে



প্রধানমন্ত্রী যা বলেন তার উল্টোটা হয় : রিজভী

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, আওয়ামী লীগ অবৈধ সরকার বলেই টিকে থাকার জন্য বন্দুক ব্যবহার করে। বিএনপি মিছিল করলেই গুলি করা হয়। শেখ হাসিনা যা বলে তার উল্টো হয়।

আজ শনিবার বিকেলে নারায়ণগঞ্জের কেন্দ্রীয় শহীদ মিনারে বিএনপি ও যুবদলের নেতাকর্মীদের নিহত হওয়ার ঘটনা এবং জ্বালানি তেলসহ বিদ্যুৎ লোড শেডিং, গণপরিবহনের ভাড়া বৃদ্ধি ও নিত্য প্রয়োজনী পণ্যের দাম বাড়ানো প্রতিবাদে আয়োজিত বিক্ষোভ সমাবেশে তিনি এসব কথা  বলেন।

বিজ্ঞাপন

 

রুহুল কবির রিজভী বলেন, প্রধানমন্ত্রী গণভবনে আমন্ত্রণ জানান এবং তাদের মন্ত্রীরা বিএনপির কর্মসূচিতে বাধা দেওয়া হবে না বলে জানান। কিন্তু বাস্তকে তার উল্টো ঘটে। শেখ হাসিনা যা বলেন তার উল্টো হয়। তারা মানুষের কথা বলার অধিকার, মিছিল করার অধিকার কেরে নিয়েছে সরকার। তারা গুলি চালাতে দিধাবোধ করে না। গত দেড় কয়েকজনকে গুলি করে হত্যা করা হয়েছে।

প্রশাসনের সমালোচনা করে তিনি বলেন, নারায়ণগঞ্জের যে শাওনকে হত্যা করা হয়েছে তা ছবিতে দেখা গেছে। পুলিশের একজন কর্মকর্তার চাইনিজ রাইফেলের সে গুলিতে মারা গেছে। কিন্ত পুলিশ ভিন্ন কথা বলছে বরং বিএনপির লোকজনের নামে মামলা হয়েছ। পুলিশকে বলব সরকারের লেজুর বৃত্তি করে কোনো লাভ নেই।

রিজভী বলেন, শেখ হাসিনার একটা আয়না ঘর আছে। সে আয়না ঘর সাজঘুজের জন্য নয়। সেখানে বিরোদী দলের নেতাকর্মীদের সাজঘোজ করানো হয়, তাদের নির্যতিন করা হয়। শেখ হাসিনার আয়না ঘর এখন আতঙ্কের নাম।  



সাতদিনের সেরা