kalerkantho

বৃহস্পতিবার । ১ ডিসেম্বর ২০২২ । ১৬ অগ্রহায়ণ ১৪২৯ ।  ৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

মায়ের সাথে বাড়ি ফিরছিল আতিক, অটোরিকশার চাপায় মৃত্যু

বগুড়া অফিস   

২৪ সেপ্টেম্বর, ২০২২ ১৮:২৩ | পড়া যাবে ২ মিনিটে



মায়ের সাথে বাড়ি ফিরছিল আতিক, অটোরিকশার চাপায় মৃত্যু

নিহত শিক্ষার্থী আতিক

স্কুল থেকে মায়ের সাথে বাড়ি ফেরার পথে ব্যাটারিচালিত অটোরিকশায় চাপায় আতিক হাসান (১০) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। এ ঘটনার প্রতিবাদে সড়ক অবরোধ করেছে বিক্ষুব্ধ গ্রামবাসী। নিহত আতিক বগুড়ার সারিয়াকান্দি উপজেলার হাটফুলবাড়ী ইউনিয়নের আমতলী গ্রামের আনারুল ইসলামের ছেলে এবং স্থানীয় ইসলামিক কিন্ডারগার্টেন স্কুলের দ্বিতীয় শ্রেণির ছাত্র।

স্থানীয় বাসিন্দারা জানায়, শনিবার দুপুরে স্কুল ছুটির পর আতিক তার মা রাসেদা বেগমের সাথে হেঁটে বাড়ির পথে রওনা দেয়।

বিজ্ঞাপন

পথিমধ্যে আমতলী ব্রিজের কাছে সারিয়াকান্দি হতে ফুলবাড়ি অভিমুখি একটি ব্যাটারিচালিত অটোরিকশা তাকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। পরে তার মা ও এলাকাবাসী আহত অবস্থায় আতিককে সারিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক আতিককে মৃত ঘোষণা করেন।

হাসপাতাল থেকে নিহত স্কুল ছাত্রের লাশ বাড়িতে নেওয়ার পর বিক্ষুব্ধ হয়ে ওঠে এলাকাবাসী। তারা ওই দুর্ঘটনার প্রতিবাদে বগুড়া-সারিয়াকান্দি সড়ক অবরোধ করে  রাখে। বিকেল সাড়ে ৩টা থেকে ঘন্টাব্যাপী সড়ক অবরোধ করা হয়।

বিষয়টি নিশ্চিত করে ফুলবাড়ি ইউপি চেয়ারম্যান আনোয়ারুত তারিক মোহাম্মদ বলেন, বগুড়া- সারিয়াকান্দি সড়কে কিছু চালক বেপরোয়াভাবে যানবাহন চালিয়ে যাতায়াত করে। এ কারণে প্রতিনিয়ত দুর্ঘটনা ঘটছে। অবরোধের খবর পেয়ে থানা পুলিশ সেখানে পৌঁছে দোষী ব্যক্তির বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিলে এলাকাবাসী অবরোধ প্রত্যাহার করে নেয়।

সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজেশ কুমার চক্রবর্তী জানান, সড়ক দুর্ঘটনায় নিহত স্কুলছাত্রের লাশ আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ওই দুর্ঘটনার বিষয়টি তদন্ত করে দোষী ব্যক্তিকে আইনের আওতায় নেওয়া হবে।



সাতদিনের সেরা