kalerkantho

বৃহস্পতিবার । ৬ অক্টোবর ২০২২ । ২১ আশ্বিন ১৪২৯ ।  ৯ রবিউল আউয়াল ১৪৪৪

সিলেটের জৈন্তাপুর বিল থেকে লাশ উদ্ধার, মৃত্যু নিয়ে রহস্য

সিলেট অফিস থেকে   

২৩ সেপ্টেম্বর, ২০২২ ২২:২৩ | পড়া যাবে ২ মিনিটে



সিলেটের জৈন্তাপুর বিল থেকে লাশ উদ্ধার, মৃত্যু নিয়ে রহস্য

সিলেটের জৈন্তাপুর উপজেলার ফাল্লী বিল থেকে আব্দুল করিম (৫৫) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার সকাল সাতটার দিকে বিলের পাশ থেকে তার লাশ উদ্ধার করা হয়। আব্দুল করিম উপজেলার ছোটারী সেনগ্রামের সিকন্দর আলীর ছেলে। তিনি ফাল্লী বিলে পাহারাদারের দায়িত্বে ছিলেন।

বিজ্ঞাপন

জানা গেছে, বিলে একটি ঘরে থেকে পাহারাদারের কাজ করতেন করিম। রাতে পরিবার থেকে তাকে খাবার পাঠানো হতো। প্রতিদিনের মতো গতকাল বৃহস্পতিবার রাতেও পরিবার থেকে খাবার নিয়ে যান তার এক প্রতিবেশী। কিন্তু সেখানে গিয়ে অনেকক্ষণ খোঁজাখুঁজি করেও তাকে না পেয়ে বিলের মালিককে খবর দেওয়া হয়। মালিক এসেও অনেকক্ষণ ডাকাডাকি করে তার কোনো সাড়াশব্দ পাননি।

রাতে করিমকে না পেয়ে আজ সকালে ফের খোঁজতে গিয়ে বিলের এক পাশে তাকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন। এসময় তার ব্যবহৃত নৌকা অনেকদূর ভেসে থাকতে দেখা যায়। বিষয়টি থানায় জানানো হলে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়।

লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন সিলেটের জৈন্তাপুর মডেল থানার ওসি গোলাম দস্তগীর আহমদ। তিনি বলেন, ‘লাশ উদ্ধার করে অধিকতর তদন্তের জন্য সিলেটে প্রেরণ করা হয়েছে। ঠিক কীভাবে তার মৃত্যু হয়েছে তা এখনি বলা যাচ্ছে না। তবে ময়নাতদন্তের প্রতিবেদন হাতে এলে মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে। ’



সাতদিনের সেরা