kalerkantho

শনিবার । ১ অক্টোবর ২০২২ । ১৬ আশ্বিন ১৪২৯ ।  ৪ রবিউল আউয়াল ১৪৪৪

দুই ট্রাকের সংঘর্ষে প্রাণ গেল একজনের

রংপুর অফিস    

২৩ সেপ্টেম্বর, ২০২২ ১৩:৫৮ | পড়া যাবে ২ মিনিটে



দুই ট্রাকের সংঘর্ষে প্রাণ গেল একজনের

রংপুর মহানগরীতে বালুবোঝাই দুই ট্রাকের সংঘর্ষের ঘটনা ঘটেছে। স্থানীয় ও পুলিশ জানায়,  এতে ট্রাকের হেলপার নিহত এবং আরেক চালক আহত হয়েছেন। আহত ও নিহত হেলপারকে ফায়ার সার্ভিসের একটি ইউনিট উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে মহানগরীর হাছনাবাজার সংলগ্ন বিভাগীয় কমিশনারের কার্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

এ দুর্ঘটনায় নিহত হেলপার আলমগীর হোসেন রংপুর নগরীর মডার্ন মোড় এলাকার বাসিন্দা। আহত ট্রাকচালক জালাল মিয়াকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি রাজশাহী জেলার বাসিন্দা।

এ দুর্ঘটনায় একজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন কর্মকর্তা বাদশা মাসুদ আলম। তিনি বলেন, আমরা সকালে  দুর্ঘটনার খবর পেয়েছি। সঙ্গে সঙ্গে আমরা একটি অ্যাম্বুলেন্সসহ উদ্ধারকর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহত ট্রাকচালক ও নিহত হেলপারের মরদেহ উদ্ধার করি। পরে তাদেরকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে অ্যাম্বুলেন্সে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস জানায়, বালুবোঝাই একটি ট্রাককে পেছন থেকে আরেকটি বালুবোঝাই ট্রাক ধাক্কা দেয়। ধাক্কা দেওয়া ট্রাকটির বাম দিকের চাকা বিস্ফোরণ হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে এ দুর্ঘটনা ঘটে। এতে ট্রাকের সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। এ ঘটনার পর হেলপার ওই ট্রাকের ভেতরেই মারা যান। আর চালককে আহত অবস্থান সেখান থেকে উদ্ধার করা হয়।  

পৃথক এক ঘটনায় হাজীরহাট মুছিরমোড় এলাকায় সৈকত পরিবহন নামে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খাদে পড়ে যায়। এ বাস দুর্ঘটনায় কোনো নিহতের খবর পাওয়া যায়নি। ঢাকা থেকে ছেড়ে আসা বাসটি গঙ্গাচড়ার দিকে যাচ্ছিল। এ সময় বাসটি পড়ে গেলে ছয়-সাতজন যাত্রী আহত হয়েছেন বলে জানা গেছে।

এছাড়াও নগরীর কেরানীরহাট মুহুরির মোড়ে একটি বালুবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ধানক্ষেতে পড়ে যায়। এ ঘটনায় চালক ও হেলপার দুজনই আহত হয়েছেন।  

তবে শুক্রবার সকাল থেকে তিনটি দুর্ঘটনার খবর পাওয়া গেছে বলে জানিয়েছে পুলিশ ও ফায়ার সার্ভিস। এসব ঘটনায় অন্তত আটজন মানুষ আহত হয়েছেন।  



সাতদিনের সেরা