kalerkantho

বুধবার । ২৪ সেপ্টেম্বর ২০২২ । ১৩ আশ্বিন ১৪২৯ ।  ১ রবিউল আউয়াল ১৪৪৪

মোটরসাইকেলে গেল স্কুল শিক্ষকের প্রাণ

অভয়নগর (যশোর) প্রতিনিধি    

২৩ সেপ্টেম্বর, ২০২২ ১০:২১ | পড়া যাবে ১ মিনিটে



মোটরসাইকেলে গেল স্কুল শিক্ষকের প্রাণ

যশোরের অভয়নগরে পিকআপ ভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ইউসুফ আলী (৩৪) নামে এক স্কুল শিক্ষক নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার প্রেমবাগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে যশোর-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।  

নিহত ইউসুফ আলী যশোরের শার্শা উপজেলার পায়রা গ্রামের আবু বক্কার সিদ্দিকের ছেলে। তিনি শার্শা বেদেপুকুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ছিলেন।

বিজ্ঞাপন

 

প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যা আনুমানিক ৭ টার দিকে যশোরগামী পিকআপ ভ্যানের (খুলনা মেট্রো-ন- ১১-০৭১৬) সঙ্গে খুলনাগামী একটি মোটরসাইকেলের (যশোর হ- ২০-১৫২৬) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পিকআপের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে মোটরসাইকেল চালক মারা যান। খবর পেয়ে নওয়াপাড়া হাইওয়ে থানা পুলিশ মরদেহ উদ্ধার করে নিয়ে যায়।  

এ ব্যাপারে নওয়াপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিদ্দিকুর রহমান কালের কণ্ঠকে বলেন, ‘সড়ক দুর্ঘটনায় আহত মোটরসাইকেল চালককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। রাতে ঘটনাস্থল থেকে পিকআপ ভ্যান ও মোটরসাইকেলটি উদ্ধার করে থানা হেফাজতে নেওয়া হয়েছে। চালক ও হেলপার পালিয়ে গেছে। আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। ’



সাতদিনের সেরা