kalerkantho

শনিবার । ১ অক্টোবর ২০২২ । ১৬ আশ্বিন ১৪২৯ ।  ৪ রবিউল আউয়াল ১৪৪৪

ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল থেকে পড়ে চাকায় গেল প্রাণ

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি   

১৪ সেপ্টেম্বর, ২০২২ ১২:৪৭ | পড়া যাবে ২ মিনিটে



ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল থেকে পড়ে চাকায় গেল প্রাণ

পাবনার ভাঙ্গুড়ায় দ্রুতগতির ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে নাঈম হোসেন (১৮) নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন। বুধবার (১৪ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে উপজেলার মন্ডুতোষ ইউনিয়নের রামচন্দ্রপুর মল্লিকচক প্রাথমিক বিদ্যালয়ের সামনে বাঘাবাড়ি-টেবুনিয়া সড়কে এ দুর্ঘটনা ঘটে। নাঈম ভাঙ্গুড়া উপজেলার ভবানীপুর গ্রামের আবু বক্কর সিদ্দিকীর ছেলে এবং রাজশাহীর একটি কলেজের উচ্চ মাধ্যমিকের প্রথম বর্ষের শিক্ষার্থী।

স্থানীয় সূত্রে জানা যায়, নাঈম ও তার বন্ধু শিশির মোটরসাইকেলে চড়ে ভাঙ্গুড়া থেকে চাটমোহর যাচ্ছিল।

বিজ্ঞাপন

শিশির মোটরসাইকেল চালাচ্ছিল, নাঈম পেছনে বসে ছিল। মোটরসাইকেলটি রামচন্দ্রপুর মল্লিকচক প্রাইমারি স্কুলের সামনে পৌঁছলে পেছন থেকে আসা দ্রুতগতির একটি ট্রাক তাদের ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলের পেছনে বসা নাঈম সড়কের ওপর পড়ে যাযন। এসময় ট্রাকের চাকা নাঈমের দু' পায়ের ওপর দিয়ে চলে গেলে তিনি মারাত্মক আহত হযন। স্থানীয়রা নাঈমকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে ট্রাকটি দ্রুত পালিয়ে যায়।  

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফয়সাল বিন আহসান বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এখন নিহতের পরিবার থেকে লিখিত অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



সাতদিনের সেরা