kalerkantho

শনিবার । ২৪ সেপ্টেম্বর ২০২২ । ৯ আশ্বিন ১৪২৯ ।  ২৭ সফর ১৪৪৪

স্বর্ণ ব্যবসায়ী বিমান ধরের হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

পটিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি   

১০ সেপ্টেম্বর, ২০২২ ২১:৪০ | পড়া যাবে ২ মিনিটে



স্বর্ণ ব্যবসায়ী বিমান ধরের হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

পটিয়ার স্বর্ণ ব্যবসায়ী বিমান ধরের হত্যাকারীদের গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। শনিবার বেলা ১১টায় চট্টগ্রাম পটিয়া-কক্সবাজার মহাসড়কের শাহগদী মার্কেট এলাকায় এ মানববন্ধন, প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

মানববন্ধনে বক্তারা বলেন, পূর্ব পরিকল্পিতভাবে এই হত্যাকাণ্ড ঘটানো হয়েছে। এই হত্যাকাণ্ডের সঙ্গে যারা যারা জড়িত এবং পরিকল্পনাকারীদেরকে আইনের আওতায় এনে ফাঁসির দাবি করেন বক্তারা।

বিজ্ঞাপন

তারা বলেন, আজ মানুষের মানবতা দিন দিন এমন পর্যায়ে পৌঁছেছে যে দুর্বৃত্তরা প্রকাশ্যে মানুষ হত্যার মতো অপরাধ করার সাহস দেখাচ্ছে। এমন নৃশংস হত্যাকাণ্ডের দ্রুততার সঙ্গে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত না করলে সমাজ ও রাষ্ট্রীয় ব্যবস্থা চরম সংকটের মধ্যে পড়বে। অবিলম্বে দায়ীদের গ্রেপ্তার করে আইনগত প্রক্রিয়ায় দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করার জোর দাবি জানাচ্ছি।

এ সময় হিন্দু ধর্মীয় কল্যান ট্রাস্ট পটিয়া উপজেলা মনিটরিং কমিটির সদস্য পুলক চৌধুরী, হিন্দু বৌদ্ধ খৃস্টান ঐক্য পরিষদ নেতা বিশ্বজিত দাশ, বাগীশিক পটিয়া উপজেলার সাধারণ সম্পাদক দেবাশীষ ধর বাপন, ব্যবসায়ী নেতা বাবু অলক ধর, প্রদীপ ধর, অ্যাডভোকেট সঞ্জয় দে, ইউপি সদস্য আবু বক্কর, টিসু সুত্রধর, সুজন ধর,কাঞ্চন ধর, বাসু ধর, বিশ্বনাথ ধর, রতন ধর, সমীর ধর, রাজু ধর, সুকুমার ধর, মিশু ধর, প্রয়াত বিমান ধরের শিশু সন্তান অর্চিতা ধর, অয়ন ধর, তন্ময় ধর তরিৎসহ এলাবাসী উপস্থিত ছিলেন।

মানববন্ধন ও সমাবেশ শেষে চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কে এক বিক্ষোভ মিছিল বের করেন তারা।

গত মঙ্গলবার রাত ১১টায় দিকে চট্টগ্রাম শহরের রাহাত্তার পুল এলাকায় বিমান ধরকে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনার নিহতের ছোট ভাই রিমান ধর বাদী হয়ে পটিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।



সাতদিনের সেরা