kalerkantho

রবিবার । ২৫ সেপ্টেম্বর ২০২২ । ১০ আশ্বিন ১৪২৯ ।  ২৮ সফর ১৪৪৪

ইসলামী বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর স্বর্ণপদক জয়

ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি   

৯ সেপ্টেম্বর, ২০২২ ১৩:৩৩ | পড়া যাবে ১ মিনিটে



ইসলামী বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর স্বর্ণপদক জয়

বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় চ্যাম্পিয়নশিপের তৃতীয় আসরে অংশ নিয়ে সফল সূচনা করেছে ইসলামী বিশ্ববিদ্যালয়। আজ শুক্রবার (৯ সেপ্টেম্বর) আসরের প্রথম দিনে মেয়েদের ১৫ কিলোমিটার ম্যারাথন ইভেন্টে অংশ নিয়ে স্বর্ণপদক অর্জন করেছেন বিশ্ববিদ্যালয়ের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের শিক্ষার্থী তামান্না আক্তার।  

বিশ্ববিদ্যালয়ের শারীরিক শিক্ষা বিভাগের উপপরিচালক আসাদুর রহমান বলেন, 'এবারের আসরে সরকারি ও বেসরকারি মোট ১২৫টি বিশ্ববিদ্যালয় অংশ নিচ্ছে। ইসলামী বিশ্ববিদ্যালয় মোট ১২টি ইভেন্টে অংশ নেবে।

বিজ্ঞাপন

আসরের প্রথম দিনে আজ মেয়েদের ১৫ কিলোমিটার ম্যারাথন ও সাইক্লিং প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে ম্যারাথনে আমরা প্রথম হয়েছি। শুরুতেই স্বর্ণপদক জয় একটি বড় অর্জন। আশা করি বাকি ইভেন্টেও আমরা ভালো করব। '

জানা যায়, ইভেন্ট শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। পুরস্কার বিতরণ অনুষ্ঠানে পরিকল্পনামন্ত্রী আব্দুল মান্নান এবং যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ হাসান রাসেল উপস্থিত ছিলেন। তারা তামান্নার হাতে পদক তুলে দেন।

পদক অর্জনের অনুভূতি জানিয়ে তামান্না বলেন, 'শুরুতেই এমন সাফল্য অনেক আনন্দের। পুরস্কার পেয়ে খুবই ভালো লাগছে। আশা করি, আমরা সামনেও ভালো করব। '



সাতদিনের সেরা