kalerkantho

বৃহস্পতিবার । ৬ অক্টোবর ২০২২ । ২১ আশ্বিন ১৪২৯ ।  ৯ রবিউল আউয়াল ১৪৪৪

রিকশায় আনা-নেওয়ার পথে স্কুলছাত্রীকে শ্লীলতাহানি, এক বছরের কারাদণ্ড

অনলাইন ডেস্ক   

৩১ আগস্ট, ২০২২ ১৯:৩০ | পড়া যাবে ২ মিনিটে



রিকশায় আনা-নেওয়ার পথে স্কুলছাত্রীকে শ্লীলতাহানি, এক বছরের কারাদণ্ড

পঞ্চগড়ে এক ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে জয়নাল হক (৩৫) নামের এক রিকশাচালককে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। বুধবার (৩১ আগস্ট) দুপুরে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদুল হক এই দণ্ডাদেশ দেন। তার বাড়ি সদর উপজেলার কামাতকাজলদিঘী ইউনিয়নের দফাদারপাড়া এলাকায়। তিনি ওই এলাকার বাবুল হোসেনের ছেলে।

বিজ্ঞাপন

জানা গেছে, রিকশাচালক জয়নাল গত ২৪ আগস্ট পঞ্চগড় শহরের একটি স্কুলের চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে বাসা থেকে স্কুলে পৌঁছে দেওয়ার পথে শ্লীলতাহানি করেন। বুধবার স্কুলে নেওয়ার সময় আবারও ওই ছাত্রীকে একইভাবে শ্লীলতাহানি ঘটান। পরে ওই ছাত্রী বিষয়টি তার মাকে জানালে পরিবারের সদস্যরা রিকশাচালক জয়নালকে আটক করে স্কুলের সামনে নিয়ে আসে।

বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদুল হককে জানালে তিনি ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। এ সময় রিকশাচালক তার বিরুদ্ধে আনীত অভিযোগ স্বীকার করেন। পরে তাকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।  

এ সময় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল লতিফ মিঞা, সদর উপজেলার প্রশাসনিক কর্মকর্তা আব্দুর রশিদসহ সদর থানার পুলিশের একটি দল উপস্থিত ছিল।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদুল হক বলেন, এই দণ্ডাদেশ অসৎ মানসিকতার মানুষদের জন্য একটি বার্তা। স্কুলছাত্রী বা কোনো নারীর সাথে কেউ অশোভন আচরণ করলে তার কঠিন শাস্তির ব্যবস্থা করা হবে।  



সাতদিনের সেরা