kalerkantho

শনিবার । ১ অক্টোবর ২০২২ । ১৬ আশ্বিন ১৪২৯ ।  ৪ রবিউল আউয়াল ১৪৪৪

আত্মহত্যার চেষ্টায় ব্যর্থ হয়ে শাশুড়িকে হত্যা

মেহেরপুর প্রতিনিধি   

২৩ আগস্ট, ২০২২ ২০:১৬ | পড়া যাবে ২ মিনিটে



আত্মহত্যার চেষ্টায় ব্যর্থ হয়ে শাশুড়িকে হত্যা

মেহেরপুরে জামাইয়ের হাঁসুয়ার কোপে রঙিলা খাতুন (৪৫) নামের এক শাশুড়ির মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৩ আগস্ট) সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার করমদি গ্রামের মাঠপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। তিনি ওই গ্রামের দিনমজুর শওকত আলীর স্ত্রী। এ ঘটনায় নিহতের মেয়ে রিংকি খাতুন আহত অবস্থায় গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

বিজ্ঞাপন

 

আহত রিংকি খাতুন বলেন, ‘কয়েক বছর আগে একই এলাকার রবিউল ইসলামের ছেলে বাদশা মিয়ার সাথে আমার বিয়ে হয়। বিয়ের পর তার মা-বাবা তাকে বাড়ি থেকে তাড়িয়ে দেন। কিছুদিন যাবৎ তার মা-বাবা আমাকে ছেড়ে দেওয়ার জন্য চাপ দিয়ে আসছিলেন। গতকাল সোমবার বাদশা তার বাবার বাড়ি থেকে ফিরে এসে আজ সকাল থেকে নানা বিষয় নিয়ে বিবাদ শুরু করে। এক পর্যায়ে সে আত্মহত্যা করার জন্য বাড়ির পাশে যায়। সেখান থেকে আমি ও আমার মা তাকে ধরে নিয়ে আসি। এতে সে ক্ষিপ্ত হয়ে হাঁসুয়া দিয়ে আমাকে ও আমার মাকে কয়েকটি কোপ মারে। এ সময় ঘটনাস্থলেই মায়ের মৃত্যু হয়। ’

গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, বাদশার নামে একটি চুরির মামলা রয়েছে। তার বিরুদ্ধে মাদক নেশার অভিযোগও পাওয়া গেছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।



সাতদিনের সেরা