kalerkantho

বৃহস্পতিবার । ৬ অক্টোবর ২০২২ । ২১ আশ্বিন ১৪২৯ ।  ৯ রবিউল আউয়াল ১৪৪৪

ভোলায় বিএনপি বক্তারা

নুর-আ. রহিম রক্ত দিয়ে লিখে গেছেন, তেল-চালের দাম বাড়াবেন না

ভোলা প্রতিনিধি   

২৩ আগস্ট, ২০২২ ১৮:৩৩ | পড়া যাবে ২ মিনিটে



নুর-আ. রহিম রক্ত দিয়ে লিখে গেছেন, তেল-চালের দাম বাড়াবেন না

গত ৩১ জুলাই পুলিশের সঙ্গে সংঘর্ষে নিহত ভোলা জেলা ছাত্রদল সভাপতি নুরে আলম ও সদর উপজেলার স্বেচ্ছাসেবক দলের নেতা আবদুর রহিম হত্যার বিচার ও জ্বালানি তেলসহ নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের মূল্যবৃদ্ধির প্রতিবাদে ভোলায় বিক্ষোভ সমাবেশ করেছে বিএনপি। মঙ্গলবার বেলা ১১টার দিকে শহরের মহাজনপট্টি জেলা বিএনপির কার্যালয়ের সামনে সদর উপজেলা বিএনপির আয়োজনে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তারা নিহত নুরে আলম ও আবদুর রহিম হত্যার বিচার দাবি করে বলেন, আমাদের দুই ভাই রক্ত দিয়ে লিখে গেছেন তেলের দাম বাড়াবেন না, চালের দাম বাড়াবেন না। আমাদের দুই ভাই শহীদ হয়ে লাখ লাখ মানুষের মনে জায়গা করে নিয়েছেন।

বিজ্ঞাপন

ভোলাসহ সারাদেশের মানুষ তাদেরকে ভুলবে না। আমরা এই সরকারের পতন চাই।

পুলিশের উদ্দেশ্যে বক্তারা বলেন, কেন সেই দিন আপনারা আমাদের ওপরে চড়াও হলেন? আমাদের ওপরে গুলি ছুড়লেন? আমরা এর বিচার চাই। এ হত্যাকাণ্ডের বিচার না করা পর্যন্ত আমরা কর্মসূচি চালিয়ে যাব। শহীদদের রক্তের সিঁড়ি বেয়ে সরকারের পতন ঘটানো হবে।

বিক্ষোভ সমাবেশে সদর উপজেলা বিএনপির আহ্বায়ক আসিফ আলতাফের সভাপতিত্বে বক্তব্য রাখেন ভোলা-৪ আসনের সাবেক সংসদ সদস্য নাজিম উদ্দিন আলম, কেন্দ্রীয় বিএনপির নির্বাহী সদস্য ও ভোলা জেলা বিএনপির সভাপতি গোলাম নবী আলমগীর, জেলা বিএনপির সাধারণ সম্পাদক হারুন অর রশিদ ট্রুম্যান, কেন্দ্রীয় বিএনপির নির্বাহী সদস্য হায়দার আলী লেলিন, জেলা বিএনপির সহসভাপতি আমিনুল ইসলাম খান, যুগ্ম সম্পাদক হুমায়ুন কবির সোপান, তরিকুল ইসলাম কায়েদ, সাংগঠনিক সম্পাদক এনামুল হক, সদর উপজেলা বিএনপির সদস্যসচিব মো. হেলাল উদ্দিন, জেলা যুবদল সভাপতি জামাল উদ্দিন লিটন, জেলা শ্রমিক দল সভাপতি শহিদুল আলম প্রমুখ।



সাতদিনের সেরা