kalerkantho

বৃহস্পতিবার । ২৫ সেপ্টেম্বর ২০২২ । ১৪ আশ্বিন ১৪২৯ ।  ২ রবিউল আউয়াল ১৪৪৪

বৈদ্যুতিক খুঁটি স্থাপনের সময় ক্রেনের চালক নিহত

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি   

২০ আগস্ট, ২০২২ ০২:৪৭ | পড়া যাবে ২ মিনিটে



বৈদ্যুতিক খুঁটি স্থাপনের সময় ক্রেনের চালক নিহত

বগুড়ার আদমদীঘিতে বৈদ্যুতিক খুঁটি স্থাপনকালে বিদ্যুৎস্পর্শে নাজিম উদ্দিন (৩৬) নামের এক ক্রেনচালক নিহত ও হারুনুর রশিদ (২১) নামের ক্রেনের হেলপার আহত হয়েছেন। গতকাল শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টায় আদমদীঘি রেলওয়ে স্টেশন এলাকার খামারবাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে।  

নিহত ক্রেনের চালক নাজিম উদ্দিন কক্সবাজার জেলার কুতুবদিয়া উপজেলার নেমশিকালি গ্রামের তাজু মিয়ার ছেলে ও আহত হারুনুর রশিদ চট্টগ্রাম জেলার বানখালী উপজেলার বাড়িগ্রামের শফিউল আলমের ছেলে। তারা নেসকো লিমিটেডের ঠিকাদারি প্রতিষ্ঠানের কাজে উপজেলায় বৈদ্যুতিক খুঁটি স্থাপনের জন্য কিছুদিন আগে আসেন।

বিজ্ঞাপন

পুলিশ ও স্থানীয়রা জানান, সান্তাহার নেসকো বিদ্যুৎ বিক্রয় ও বিতরণ কেন্দ্রের আওতায় উপজেলার বিভিন্ন গ্রামে নতুন করে বৈদ্যুতিক খুঁটি স্থাপনের জন্য বেশ কিছু শ্রমিক দীর্ঘদিন ধরে কাজ করে আসছিলেন।   শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টায় আদমদীঘির রেলওয়ে স্টেশনের কাছে খামারবাড়ি নামক স্থানে সিমেন্টের তৈরি খুঁটি ক্রেনের মাধ্যমে স্থাপন করার সময় পাশের বৈদ্যুতিক তারে স্পর্শ লেগে ক্রেনের চালক নাজিম উদ্দিন ও হেলপার হারুনুর রশিদ গুরুতর আহত হন। আহতদের হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক নাজিম উদ্দিনকে মৃত ঘোষণা করেন। তবে আহত হেলপার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম বিষয়টি নিশ্চিত করেছেন।



সাতদিনের সেরা