kalerkantho

শনিবার । ১ অক্টোবর ২০২২ । ১৬ আশ্বিন ১৪২৯ ।  ৪ রবিউল আউয়াল ১৪৪৪

বামনায় ছাত্রলীগ কর্মীকে হাতুড়িপেটা, ২১ আগস্টের কর্মসূচি স্থগিত

বামনা (বরগুনা) প্রতিনিধি    

২০ আগস্ট, ২০২২ ০০:১৯ | পড়া যাবে ২ মিনিটে



বামনায় ছাত্রলীগ কর্মীকে হাতুড়িপেটা, ২১ আগস্টের কর্মসূচি স্থগিত

বরগুনার বামনা উপজেলা ছাত্রলীগের এক কর্মীকে হাতুড়িপেটা করে গুরুতর আহত করেছে প্রতিপক্ষরা। গুরুতর আহত ওই কর্মীর নাম মো. আবির খান (২০)। সে উপজেলার কালিকাবাড়ী গ্রামের আজমল হোসেন খানের ছেলে। আজ শুক্রবার রাত ৮টায় উপজেলার লঞ্চঘাট সড়কের জোমাদ্দারবাড়ি এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

এদিকে এ হামলার ঘটনায় বামনা উপজেলা ছাত্রলীগের আয়োজনে অনুষ্ঠিত হতে যাওয়া ২১ আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদসভা স্থগিত করেছে ছাত্রলীগ। বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা ছাত্রলীগ সভাপতি মোর্শেদ শাহরিয়া গোলদার।  

গুরুতর আহত আবির খানকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজে পাঠানো হয়েছে। তার সমস্ত শরীর হাতুড়ির আঘাতে থেঁতলে গেছে ও মাথায় গুরুতর জখম হয়েছে।  

হতুড়িপেটায় আহত ছাত্রলীগ কর্মী আবির খান জানান, তিনি সন্ধ্যার পরে বাড়িতে ফিরছিলেন। এমন সময় জোমাদ্দারবাড়ির সামনে পৌঁছলে তার ওপর হাতুড়ি নিয়ে অতর্কিত হামলা চালায় হৃদয় দাস নামে এক ছাত্রলীগকর্মী। হামলায় ১০-১২ জন অংশ নিলেও তিনি হৃদয় দাসসহ তিনজনকে চিনতে পারেন। অন্যরা হলেন হাসিবুর রহমান ও হৃদয় শর্মা।   

খোঁজ নিয়ে জানা গেছে, গত  বৃহস্পতিবার ১৯ আগস্ট সন্ধ্যায় বামনা উপজেলা আওয়ামী লীগ অফিসের সামনে ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হাসিবুর রহমানের ওপর হামলা করে ছাত্রলীগ নেতা আবির খান গ্রুপ। এ ঘটনায় বৃহস্পতিবার রাতে বামনা থানায় আবিরসহ পাঁচজনকে আসামি করে একটি অভিযোগ দায়ের করা হয়। ওই ঘটনার রেশ কাটতে না কাটতেই আজ শুক্রবার ওই মামলার ২ নম্বর আসামি আবির খান হাতুড়িপেটার শিকার হন।  

বামনা থানার অফিসার ইনচার্জ মো. বশিরুল আলম বলেন, এ ঘটনায় ক্ষতিগ্রস্তদের পক্ষে কেউ থানায় কোনো অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে আমরা তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করব।



সাতদিনের সেরা